Ultimate magazine theme for WordPress.

অবশেষে গাইবান্ধায় সাংবাদিক সুমনের উপর হামলার ঘটনায় গ্রেফতার-০২

58

 

এস আই হাবিব পলাশবাড়ী, গাইবান্ধা প্রতিনিধি

রংপুর সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আটককৃতদের একজনের নাম নজমল হক এবং অন্যজন মোঃ সেলিম মিয়া।

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত দুজনেই কুখ্যাত জুয়াড়ি বলে অভিযোগ রয়েছে । সাব ইন্সপেক্টর বাপ্পী কুমার জানান, তার নেতৃত্বে গাইবান্ধা সদর থানা পুলিশের একটি টিম রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনার এজাহারভূক্ত ২ ও ৩ নম্বর আসামিকে গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া রামচন্দ্রপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত :আজিজ মিয়ার ছেলে ।

এর আগে গত ৮ ই মার্চ সংবাদ প্রকাশের জের ধরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়ায় জুয়াড়িদের হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক সুমন । হামলার পর জুয়াড়িরা তার কাছে থাকা ক্যামেরাটিও ছিনিয়ে নিয়ে চলে যায় ।পরে স্থানীয়রা সুমনকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করায় । এরপর হামলার ঐ দিনই সুমন মন্ডল নিজে বাদী হয়ে মোঃ লিটন , মোঃ নজমল হক, ও মোঃ সেলিমসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com