Ultimate magazine theme for WordPress.

আতাতুর্ক হাই স্কুলের পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

1,590

 

মো. বজলুর রহিম সুমন, ফেনী ব্যুরো :

ফেনীর দাগনভূঞার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আতাতুর্ক মডেল হাই স্কুলের প্রাক্তন-বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বিদ্যালয় অভ্যন্তরের মিজান মিলনায়তনে এ সভার আয়োজন করে এ্যালামনাই এসোসিয়েশন অব আতাতুর্ক হাই স্কুল (এএ.এটিএস)।

লক্ষ দেহ লক্ষ নাম, আতাতুর্কিয়ান এক প্রাণ স্লোগানে উজ্জিবিত প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনকে আহ্বায়ক করে ২২ সদস্যের একটি প্রস্তুতি কমিটি ঘোষনা করা হয়। কমিটির উল্লেখযোগ্য সদস্যরা হলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, দিশারীর সাধারণ সম্পাদক খায়েজ আহম্মদ, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার আবদুর রহিম, আরটিভির ফেনী প্রতিনিধি আজাদ মালদার, বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, আনোয়ার হোসেন সোহাগ।

দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র দিদারুল কবির রতন’র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, খায়েজ আহম্মদ, মাস্টার আবদুর রহিম, আজাদ মালদার, জসিম উদ্দিন লিটন, মাস্টার আবদুর রাজ্জাক, মাস্টার আহছান উল্যাহ,  জিয়া উদ্দিন মাসুদ, আবু নাছের চৌধুরী আসিফ, কামরুজ্জামান স্বপন, আনোয়ার হোসেন সোহাগ, আনোয়ার হোসেন তাজু, মহি উদ্দিন, এসডি সান্তু ও শাহ জামিল সামি প্রমূখ।

প্রস্তুতি সভায় প্রাথমিকভাবে ৩৬ সদস্যের একটি উপদেষ্টা কমিটির নাম ঘোষনা করা হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে দিদারুল কবির রতনকে আহ্বায়ক করা হয়। এদিকে আগামী ১৭ ফেব্রুয়ারী এ উপলক্ষে পরবর্তী সভার তারিখ ধার্য্য রয়েছে।

প্রস্তুতি সভা শেষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শাহজালাল ফরহাদের রচনা ও পরিচালনায় প্রদর্শন করা হয় দু’টি সংক্ষিপ্ত চলচ্চিত্র ।

 

 

 

বি.আর.এস/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com