Ultimate magazine theme for WordPress.

আমি আ’লীগের মনোনীত নয় সমর্থিত-খিজির

1,339

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ১১নং ওয়ার্ড (কোম্পানীগঞ্জ) থেকে সদস্য পদপ্রার্থী মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান দাবি করেছেন তিনি আওয়ামী লীগের মনোনীত নয় তবে স্থানীয় আওয়ামী লীগ তাকে সমর্থন দিয়েছে। নির্বাচনী মাঠে বিভিন্ন বিতর্কের জবাবে তিনি শনিবার সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমার মার্কা তালা। আমি ভোটারদের সমর্থনের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা কামনা করি।

তিনি আরও বলেন, আমি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় যুদ্ধ করে দেশকে শত্রুমুক্ত করেছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে কারো কোন ক্ষতি করিনি। বর্তমান জেলা পরিষদ নির্বাচনে আমি নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে সদস্য পদে প্রার্থী হয়েছি। কেন্দ্রীয় সিদ্ধান্তের ফলে সরাসরি দল আমাকে মনোনয়ন দিতে না পারলেও দলের বড় একটি অংশ আমাকে সমর্থন দিয়েছে।

এ ওয়ার্ডে অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী আকরাম উদ্দিন চৌধুরী সবুজও (সিএনজি অটোরিকশা) প্রার্থী রয়েছেন। তার সাথেও আওয়ামী লীগের নেতাকর্মীর সমর্থন সম্পর্কে খিজির হায়াত খান বলেন, আত্মীয়তার কারণে কেউ কেউ প্রতিদ্বন্দ্বি প্রার্থীর ভোটে অংশগ্রহণ করছে। তবে দলের বড় অংশটি তার (খিজির হায়াত) পক্ষে রয়েছে বলে তিনি দাবি করেন। মতবিনিময় সভায় উপজেলা ওলামা লীগ সভাপতি অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর এবং সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি নুরে মাওলা রাজুসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.