Ultimate magazine theme for WordPress.

ইউএনও সারিয়াকান্দির কাছে একটি হুইল চেয়ারের আবেদন শতবছর বয়সী বৃদ্ধা আমেনার

361

 

শিবলী সরকার, সারিয়াকান্দি (বগুরা) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি হুইল চেয়ারের আবেদন জানিয়েছেন উপজেলার কামালপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সুতানারা গ্রামের বাসিন্দা মরহুম তফিজ উদ্দিন সরকারের স্ত্রী আমেনা বেওয়া (১০০)।

বয়সের ভারে নুয়েপরা বৃদ্ধা আমেনা সাংবাদিক কে কাছেপেয়ে কান্নায় জরিয়ে বলেন আমার ১০০ বছর বয়স, আড়ও কত বয়সহলে সরকার আমাকে একটি ভাতাকার্ড দিবে আমি জানতে চাই। চেয়ারম্যান মেম্বাররা অনেক মাণুষকে ভাতা’র কার্ড দিয়েছে, আমি গরিব মানুষ টাকা দিতে পারিনি বলে আমি পাইনি। বহুমাত্রিক প্রতিবন্ধি বিধবা ৭ সন্তানের জননী আমামেনা বেওয়া আজ পর্যন্ত কোন সরকারী সুবিধা পায়নি। তিনি আরোও বলেন আমার আগের হুইলচেয়ার টা বিকল হয়েগেছে, ওটাতেই কোনমতে আমি চলাফেরা করি। এতেকরে আমার যাতায়াত করতে অনেক সমস্যাহয়। আমি একটি নতুন চেয়ার পেলে আমার অনেক উপকার হবে।

তিন মেয়ের বিয়েহয়ে শশুরবাড়ি চলে গেছে, তারা সুযোগপেলে মায়ের খবর রাখে। ছেলেরা বিভিন্ন পেশায় বিভিন্ন এলাকায় থাকে, বড়ছেলে সুতানারা গ্রামের দিনমজুর হামিদুল ইসলামের সংসারে থাকেন আমেনা বেওয়া। আমেনা বেওয়ার বড়ছেলে দিনমজুর হামিদুল বলেন, আমার অভাবের সংসার হলেও আমি মাকে নিয়ে অনেক সুখে আছি। যদিকোন সরকারি সহযোগিতা পেতাম তাহলে মা সন্তান্দের নিয়ে আরো একটু ভালো থাকতে পারতাম।

Leave A Reply

Your email address will not be published.