Ultimate magazine theme for WordPress.

ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ডিলার রয়েল আটক।

673

বগুড়ায় ইয়াবা ট্যাবলেট সহ কুখ্যাত মাদক ডিলার কে গ্রেফতার করেছে ফুলবাড়ী পুলিশ ফাড়ী।

মামলা সূত্রে জানা যায়, ফুলবাড়ী পুলিশ ফাড়ীর এস আই মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে, এএসআই মোঃ নুরে আলম সিদ্দিক, এএসআই মোঃ আহসান হাবিব, এটিএসআই মোঃ সাজ্জাদ হোসেন সহ একদল পুলিশ ফোর্স ২১ শে নভেম্বর বৃহস্পতিবার ফাড়ী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে সকাল ০৯.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালি লোহার ব্রীজের পশ্চিম মাথা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার নাগরকান্দী গ্রামের মোঃ আজিজার রহমান হোবের ছেলে মোঃ আঃ রউফ রয়েল (৩৩)।পুলিশ সূত্রে জানা যায়, রয়েল দীর্ঘদিন ধরে বগুড়া শহরের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করছেন। ঘটনার দিন সে ইয়াবা ট্যাবলেট বিক্রী করার সময় আটক হয়। গ্রেফতারের সময় সে পুলিস কে জানায় যে, মাটিডালি এলাকায় সে বাসা ভাড়া নিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রী করার পরিকল্পনা করছিলো।

ফুলবাড়ী পুলিশ ফাড়ীর এস আই মোঃ শহিদুল ইসলাম জানান, তার নামে বগুড়া সদর থানায় তিনটি এবং শিবগঞ্জ থানায় একটি মাদক মামলা আছে। বগুড়া সদর থানায় তিনটি মামলার মধ্যে এক মামলায় ৩০০ পিস, ১৫০ পিস এবং ৫১ পিস ইয়াবা ট্যাবলেট সহ ধরা পড়ে।

বৃহস্পতিবার টিম ফুলবাড়ীর হাতে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ধরা পড়ে। তার নামে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য মামলা দায়ের করা হয়। যার মামলা নং-৮৮। তিনি আরো জানান মাদক ব্যবসায়ী যে কেউ হোক না কেন তার কোন নিস্তার নাই।

Leave A Reply

Your email address will not be published.