Ultimate magazine theme for WordPress.

উই ফর ইউ’র সদস্যরা আলোকিত মানুষের উদাহরন-এমপি নুরজাহান বেগম মুক্তা

2,007

নিজস্ব প্রতিবেক ::
উই ফর ইউ’র সদস্যরা আলোকিত মানুষের উদাহরন বললেন জাতীয় সংসদের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের সদস্য সংরক্ষিত মহিলা আসনে এমপি নুরজাহান বেগম মুক্তা। তিনি বলেন, আলোকিত মানুষরা যে পথে চলে সে পথে অন্যদের জন্য আলোক বতিকা রেখে যায়, যে পথ ধরে আবার অন্যরা চলে। এসময় সদস্যদের উদ্দেশ্যে বলেন, তোমরা রক্ত দিচ্ছো, তোমাদের রক্তদান দেখে অন্যরা অনুপ্রাণিত হচ্ছে। আমাদের জন্মভূমিতে এমন একটা সংগঠন রয়েছে যারা এত অল্প সময়ে স্বেচ্ছায় ৮হাজার ব্যাগ রক্তদান করেছে। যা জেনে আমি অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছি।

শনিবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনস্থ নোয়াখালী জেলা সমিতি কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন উই ফর ইউ’র ৮ম বর্ষে পদাপর্ন উপলক্ষে সংগঠনটির ঢাকা ইউনিট আয়োজিত আলোচনা সভা ও স্মরণিকার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে এমপি নুরজাহান বেগম মুক্তা এই উক্তিগুলো করেন।

উই ফর ইউ ঢাকা ইউনিটের আহবায়ক জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা ও বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন একুশে প্রদক প্রাপ্ত ভাষা সৈনিক লায়ন সামছুল হুদা। তিনি বলেন, মানবসেবায় উই ফর ইউ যে কাজটি করে যাচ্ছে তা অনেক বেশী প্রশংসার দাবীদার।

আলোচনা সভায় যুগ্ন আহবায়ক বেলাল হোসেন দিদারের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অর্থ মন্ত্রনালয়ের উপ-সচিব ড.খুরশীদ আলম সাগর, বিশিষ্ট ব্যবসায়ী ও চরহাজারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ আল-হারুন, বিশিষ্ট ব্যবসায়ী আহসান উল্ল্যা মানিক, বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিলের সভাপতি এম এ হালিম,ঢাকাস্থ কোম্পানীগন্জ উপজেলা সমিতির সাধারন সম্পাদক জনাব নুর উল্যাহ, বিশিষ্ট্য কবি ও সাহিত্যিক মঈন উদ্দিন, ঢাকাস্থ যুব ফোরামের সভাপতি মন্জুরুল আলম টিপু, উই ফর ইউ’র প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ফয়সাল মাহমুদ, সহ-সভাপতি নুর এ মাওলা রাজু, সাধারন সম্পাদক ইসলাম, স্মরণিকার সম্পাদক কায়ছার হামিদ পাপ্পু, সালা উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ,নোমান, শরীফ মোঃ রাকিব, নজরুল ইসলাম হিমুসহ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রাণবন্ত এ অনুষ্ঠানে ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রকাশিত বিশেষ স্বরণীকার মোড়ক উম্মোচন করা হয় এবং সবার অংশগ্রহনে কেক কাটা হয়।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.