Ultimate magazine theme for WordPress.

উই ফর ইউ ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

967

নোয়াখালী প্রতিবেদক :

স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন উই ফর ইউ’র ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে দ্বি-বার্ষিকী সম্মেলন, আলোচনা সভা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য আয়োজনের ১ম পর্বে সংগঠনের স্বেচ্ছায় রক্তদাতাদের অংশগ্রহনে নোয়াখালীর মাইজদিতে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন, দৈনিক সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিরুল ইসলাম হারুন, উই ফর ইউ’র সভাপতি ফয়সাল মাহমুদ, সহ-সভাপতি নুর এ মাওলা রাজু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল ৭১বাংলা নিউজের সম্পাদক কায়ছার হামিদ পাপ্পু, নোয়াখালী কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের শিক্ষক মোঃ আলমগীর, সিরাজুল ইসলামসহ সংগঠনের ঢাকা, মাইজদি, কুমিল্লা ও বসুরহাট ইউনিটের সদস্যরা।

র‌্যালী শেষে অনুষ্ঠানের ২য় পর্বে বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলায় বীর উত্তম শহীদ নুরুল হক অডিটোরিয়ামে রক্তদাতাদের সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় শতাধিক নিয়মিত রক্তদাতাদের সম্মাননা পদক প্রদান করা হয় এবং জন্মদিনের জন্য কেক কাটা হয়।

এসময় উই ফর ইউ’র সভাপতি ফয়সাল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

এসময় নুর এ মাওলা রাজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানসহ, বাংলাদেশের সর্বোচ্চ রক্তদাতা জাবেদ নাসিম, কোম্পানীগঞ্জ প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সভাপতি আবদুল কদ্দুছ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্র. গোলাম সারওয়ার, পৌরসভা যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ও মানবাধিকার কর্মী ফখরুল ইসলাম রাহাত, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম তানভির, পৌর কাউন্সিলর হারুন অর রশিদ শাহেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, সিরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সাধারন সম্পাদক হাসান ইমাম রাসেল এবং পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শওকত আজিম জাবেদ প্রমূখ।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.