Ultimate magazine theme for WordPress.

উপজেলা চেয়ারম্যান গোল্ড কাপ ব্যাডমিন্টনে নোয়াখালী পৌরসভা ও মুছাপুর ইউনিয়ন জয়ী

848

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডের ২য় ও শেষ দিনের খেলা মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে ৮টি শক্তিশালী দল অংশগ্রহণ করে ৪টি দল কোয়াটার ফাইনালে উত্তীর্ণ হয়েছে।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ম্যাচে কবিরহাট পৌরসভাকে ২-১ সেটে পরাজিত করে রাইসান জুটি, একতা ক্রীড়া সংঘকে ২-০ সেটে পরাজিত করে জেনফাইভ টেকনোলজি বসুরহাট, রিমঝিম গ্রুপকে ২-০ সেটে পরাজিত করে মুছাপুর ইউনিয়ন পরিষদ এবং ইলাভেন ষ্টারকে ২-০ সেটে পরাজিত করে নোয়াখালী পৌরসভা কোয়াটার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

খেলায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ব্যাডমিন্টনের দাতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক প্রভাষক গোলাম সারোয়ার, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, স্বাধীনতা ব্যাংকার্স এসোসিয়েশনের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর, বসুরহাট পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শওকত আজীম জাবেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব, কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।

উক্ত খেলা পরিচালনা করেন, মোঃ কামাল হোসেন, শাহ আলম, রফিক উল্যাহ, মোঃ শরফুদ্দিন শাহীন, তুষার কুমার পোদ্দার, মাসুদ আলম, অর্জুন, সোয়েব উদ্দিন।

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.