Ultimate magazine theme for WordPress.

একাধিক মামলার আসামি পিচ্চি রানার খুঁটির জোর কোথায়

1,286

 

স্টাফ রিপোর্টারঃ একাধিক মামলার আসামি কেন গ্রেপ্তার হয়না তার খুঁটি জোর কোথায়। এবং রাতের অন্ধকারে পিচ্চি গ্যাং লিডার ও ছিনতাই করে রাতা রাতি গাড়ি বাড়ি সহ লাখ লাখ টাকার মালিক হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছেঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলার কাশিপুর গ্রামের মৃত্যু মধু মিয়ার মাদক ব্যবসায়ী  পুত্র। রানা মিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসি। এতসব অপরাধ, মামলা থাকার পরও থানা পুলিশ ব্যবস্থা না নেওয়ায় জন মনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ।

এলাকাবাসি অভিযোগ করে জানানঃএই পিচ্চি রানা এলাকায় কারো সাথে কোন মনোমালিন্য হলেই যাকে তাকে যখন ইচ্ছা মারধর করে। এ ব্যাপারে এলাকার কেউ ভয়ে মুখ খুলতে চায় না। সম্প্রতি শিবগঞ্জ থানায় নতুন যোগদানকারী ওসি বদিউজ্জামান মাদকের বিরুদ্ধ জিরো টলারেন্স ঘোষনা করে চাঁদাবাজী সহ সকল প্রকার অপরাধের জন্য আপ্রান চেষ্টা ও নিরলস কাজ করে যাচ্ছে। তখন কেন এই কুখ্যাত অপরাধীকে আইনের আওতায় আনা হচ্ছে না।

একজন স্থানীয় সাংবাদিক তার সকল অপকর্মের নিউজ করবে এই কথা শোনার পর। রাকিব নামের একুশের ক্রাইম রিপোর্টার সাংবাদিক কে বেধরক মারপিট করে। আবার একই ভাবে দেশ চিত্র পএিকার বগুড়া জেলা প্রতিনিধি আব্দুল মোমিন খন্দকার।

এই প্রতিবেদক এর কাছে অভিযোগ করে বলেন। আমি পিচ্চি রানার অপকর্মের রিরুদ্ধে কথা বলায় শিবগঞ্জ আমতলী রথবাড়ি ফাঁকা জায়গায় সন্ধ্যা ৮টার সময় মিনি মাইক্রোবাসও ৫টা মটর সাইকেল নিয়ে পিচ্চি রানা বাহিনী আমার মোটর সাইকেলে আঘাত করে আমাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করেছে। আমি সেদিন প্রানে বেঁচে গেলেও স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়ে কোন লাভ হয় নাই।

ব্যবসায়ি মোমিন খন্দকার আরও অভিযোগ করে বলেন। মোকামতলা দুইজন প্রভাবশালি সাংবাদিক পুলিশের বড় কর্মকর্তার সাথে ঘনিষ্ঠতা থাকায় এই সাংবাদিকদের ছত্রছায়ায় পিচ্চি বেপরোয়া হয়ে উঠেছে।

ফোনে এখনো আমাকে ভয় ভীতি সহ চাঁদার দাবি করে আসছে বিভিন্ন ভাবে। এই পিচ্চি রানার প্রতিবাদ করলেই প্রতিদানে চাঁদা দাবি ও প্রান নাশের হুমকি ও তার গ্যাংগের সদস্যদের ভয়ে এলাকার বাসিন্দারা আজ নিরুপায়। এছাড়া কেউ এই গ্যাংগের বিরুদ্ধে কথা বললে রাতের অন্ধকারে মেরে ফেলার হুমকি ও চাঁদা দাবি করে এই রানা। এলাকার মানুষ জন তার চাঁদাবাজি ও অত্যাচারে অতিষ্ঠ।

এ ব্যাপারে কাশিপুর গ্রামের ইমরান,নাজমুল, হরিপুর গ্রামের তোফাজ্জল, মাহমুদ, মাহাবুব, শাহিন ও শরিফুল ইসলাম ও আলহাজ্ব নুরুল ইসলাম মন্ডল সাবেক ইউপি সদস্য ও আলহাজ্ব মোজাম্মেল হক ও গনেশেপুর গ্রামের মোকামতলা বন্দরের দোকান গুলো সহ নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই এই প্রতিবেদক এর কাছে পিচ্চি রানার অপকর্ম তুলে ধরেন।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামান জানান মাদক ব্যবসায়ী সন্ত্রাসী চাঁদাবাজদের ব্যাপারে কোন সুপারিশ চলবে না।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com