Ultimate magazine theme for WordPress.

এরশাদ বলেন,আমি সরকারের সাথে আছি, জোটে আছি। আর বিএনপি না আসলে আলাদাভাবে ৩শ আসনেই নির্বাচন করবো।

401

কুড়িগ্রাম প্রতিনিধি:সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে আমি জোটে নির্বাচন করবো। আমি সরকারের সাথে আছি, জোটে আছি। আর বিএনপি না আসলে আলাদাভাবে ৩শ আসনেই নির্বাচন করবো। এখন এটাই আমাদের পরিস্থিতি, রাজনৈতিক পরিস্থিতি।

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকার গঠন হবে। সেখানে ৭/৮ জন মন্ত্রীর মধ্যে আমরাও থাকবো।
এসময় তিনি আরো বলেন, বিএনপি আমার উপর যে অত্যাচার করেছে, আমি ৬ বছর জেলে ছিলাম। বিনা অপরাধে আমার বউ, ছেলে-মেয়েকেও জেলে দিয়েছিল তারা। এসব ভোলা কঠিন।
কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় চীফ হুইফ তাজুল ইসলামের মৃত্যুতে আসনটি খালি হওয়ার বিষয়ে তিনি বলেন, আসনটি সবে মাত্র খালি হয়েছে। এখানে চৌধুরী শফিকুল ইসলামসহ যারা যারা প্রার্থী হতে আগ্রহী তাদের ব্যাপারে পরে বসে সিদ্ধান্ত নেয়ার কথা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ রোববার দুপুরে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আক্কাছ আলী সরকার, জেলা জাতীয় পার্টির নেতা চৌধুরী শফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সার্কিট হাউজে পৌছিলে তাকে গার্ড অব অর্নার দেয়া হয়।পরে তিনি চিলমারী উপজেলায় জাতীয় পার্টি আয়োজিত কর্র্মীসভায় যোগ দেন।

Leave A Reply

Your email address will not be published.