Ultimate magazine theme for WordPress.

ওবায়দুল কাদেরের বাড়ি থেকে গভীর রাতে যুবক আটক

830

নিজস্ব প্রতিনিধি :

আওামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ী থেকে এক কেজি আঙ্কুরসহ মোঃ দেলোয়ার হোসেন নামে এক যুবককে আটক করেছে। মঙ্গলবার রাত ৪টার সময় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামে মন্ত্রীর নিজ বাড়ী থেকে ওই যুবককে গার্ড পুলিশ আটক করা হয়।

আটককৃত মোঃ দেলোয়ার হোসেন দাগনভুঞা উপজেলার দক্ষিণ করিমপুর গ্রামের ৬নং ওয়ার্ডের মৃত আবদুল ওহাবের ছেলে।

 

আটককৃত দেলোয়ার পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, রাত তিন টার দিকে দাগনভুঁইয়া বাজারে এক যুবক ১ কে জি আঙ্কুর খরিদ করে তাকে এক শত টাকা ভাড়া দিয়ে বলে এ আঙ্কুরগুলি তুমি মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে গিয়ে পৌঁছে দিবে। দেলোয়ার এক কেজি আঙ্কুর নিয়ে রাত ৪ টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে আঙ্কুর নিয়ে পৌঁছলে ওই বাড়ি থাকা গার্ড পুলিশ আঙ্কুরসহ তাকে আটক করে। রাত ভর পুলিশের জিজ্ঞাসাবাদে দেলোয়ারের কাছে থেকে পুলিশ কোন তথ্য আদায় করতে পারেনি।

 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বী জানান, আটককৃত দেলোয়ার হোসেনকে নিয়ে বুধবার সকালে দাগনভুঁইয়া উপজেলায় গিয়েছিলাম। সে যে দোকান থেকে আঙ্কুর খরিদ করা হয়েছে ওই দোকানিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আঙ্কুর ক্রেতাকে তারা মুখ চেনা বলে জানান। সে ফেনীর মহিপাল এলাকায় অবস্থান করে। আফাতত থানায় একটি জিড়ি করা হয়েছে। আঙ্কুর ক্রেতাকে গ্রেফতার করে পরবর্তীতে মামলা নেয়া হবে। আঙ্কুরগুলি থানায় রয়েছে। এগুলো পরিক্ষা করার জন্য পাঠানো হবে বলে তিনি জানান।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.