Ultimate magazine theme for WordPress.

কর্তৃপক্ষের হস্তক্ষেপ জরুরী! বগুড়ার মাঝিহট্ট উচ্চ বিদ্যালয়ের খেলা মাঠ কাঁদা-জলে অবস্থিত

143

নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ জনপ্রতিনিধি ও কর্তৃপক্ষের হস্তক্ষেপ জরুরী! মাঝিহট্ট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ পানি নিস্কাশনের প্রতিবন্ধকতায় কাঁদা-জলে অবস্থিত, ঝুঁকি নিয়ে খেলছে ফুটবল।

জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট উচ্চ বিদ্যালয়ের খেলা মাঠ চলতি বর্ষা মৌসুমে স্থানীয় হীণ মানসিকতার লোকজন কর্তৃক তাদের জায়গার উপর দিয়ে মাঠের পানি নিস্কাশনে প্রতিবন্ধকতা করে রাখার ফলে দুইটি বিদ্যালয়ের একমাত্র খেলার মাঠ কাঁদা-জলে অবস্থিত হয়ে আছে। আর কাঁদা-জলে অবস্থিত ওই মাঝে ঝঁকি নিয়ে খেলছে  প্রতিভাবান খেলোয়াড়রা খেলছে ফুটবল। এতে করে পা পিছলে খেলোয়াদের শারীরিক ক্ষতির ঘটনা অহরহ ঘটছে। যে সময় সরকার প্রধান মাদকে না বলুন আর ক্রীড়াকে হা বলুন শ্লোগান নিয়ে নিরলস পরিশ্রম করে দেশ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে।

এমন সময় খেলার মাঠের এরুপ অবস্থা দেখতে পাওয়াটা সচেতন মহলে দেখা দিয়েছে নানা প্রশ্ন?

দুইটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির লোকজন নিরব থাকা আমাদের শিক্ষা ব্যবস্থা ও ক্রীড়াকে কোন প্রহসনের দিকে নিয়ে যাচ্ছে। খেলার মাঠ সংলগ্নস্থানে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জনপ্রতিনিধির আগমন থাকলেও পানি নিস্কাশনে প্রতিবন্ধকতায় অবস্থিত কাঁদা-জলে বিদ্যালয়ের মাঠ সংস্কার করার কোন দৃশ্যমান কর্মকান্ড না থাকার বিষয়টি নিয়েও সচেতন মহলে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রীড়া। অতিসত্তর খেলার মাঠটি পানি নিস্কাশনের সু-ব্যবস্থা করে খেলার উপযোগী করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন সচেতন মহল।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com