Ultimate magazine theme for WordPress.

কালিয়ায় গৃহবধু তামান্না হত্যার বিচার দাবীতে মানববন্ধন

533

মো: হাচিবুর রহমান, কালিয়া ( নড়াইল ) প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় গৃহবধু তামান্না হত্যার বিচার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নড়াইলের কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামে গৃহবধু তামান্না খাতুনকে হত্যার প্রতিবাদে ও দোষী ব্যাক্তিদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
২১ (ডিসেম্বর ) শনিবার বিকাল ৩ টায় খড়রিয়া ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে নিহত গৃহবধু তামান্নার স্বজন, প্রতিবেশী এবং বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। পরে বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে তারা বিক্ষোভ মিছিল করে খড়রিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এ সময় মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, খড়রিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জারজিদ মোল্লা, নিহত গৃহবধুর বাবা আক্তার মোল্লা, মা মলিনা বেগম।
মানববন্ধনে বক্তারা বলেন, ৪ বছর আগে কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের আক্তার মোল্লার মেয়ে তামান্না খাতুনের সাথে একই উপজেলার পার বিষœপুর গ্রামের শিপনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে শিপন ও তার পরিবার যৌতুকের জন্য তামান্নাকে মাঝে মাঝে নির্যাতন করত। গত ৭ ডিসেম্বর যৌতুকের টাকার জন্য শিপনসহ তার পরিবারের সদস্যরা তামান্নাকে নির্মম ভাবে পিটিয়ে ও বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে হত্যাকে আত্নহত্যা বলে প্রচার করে। ঘটনা জানাজানি হলে তারা সবাই বাড়ি ছেড়ে পালিয়ে যায়।বক্তারা শিপনসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানান।

Leave A Reply

Your email address will not be published.