Ultimate magazine theme for WordPress.

কেন্দ্রীয় নেতার প্রতি সম্মান জানিয়ে কোম্পানীগঞ্জে বিবাহিত ছাত্রলীগ নেতার পদত্যাগ

1,748

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের নির্দেশকে সম্মান জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাইফুল ইসলাম জাবেদ নামে বিবাহিত এক ছাত্রলীগ নেতা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তিনি উপজেলার ৩নং চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

শনিবার জাবেদ তার ব্যক্তিগত ফেইসবুক ওয়ালে লিখেন, ‘বিবাহিত বলে প্রাণের সংগঠনের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা রেখে পদত্যাগ করে নিতে হলো’ সাইফুল ইসলাম জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক, চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগ’। এদিকে জাবেদ তার এ স্ট্যাটাসটি ফেইসবুকের ২৫ জন বন্ধুকে ট্যাগও করেছেন এবং অনেকে তাকে সাধুবাদ জানিয়ে কমেন্টসও করেছেন।

অপরদিকে কোম্পানীগঞ্জের বিভিন্ন পর্যায়ের আরও ডজন খানেক বিবাহিত নেতার খোঁজ পাওয়া গেলেও তাদের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদের মধ্যে, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম ফয়সল ও ইমরান হোসেন আবদুল্যাহ, যুগ্ম সম্পাদক হামিদ উল্যাহ, সিরাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী ফোরকান, চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী মোতাহের হোসেন বাদল, চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলী হোসেন আলী, ওই ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী ও কলেজ ছাত্রলীগের সহ সভাপতি বদরুল হায়দার চৌধুরী সাগর, চরকাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মো: রিয়াদ হোসেন, মুছাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম খান মাখন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.