Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে কিডনাপিং; প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ

1,635

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় যুবক অপহরণের ঘটনায় জড়িত প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে বসুরহাট পৌরসভার ৯ নং ওয়ার্ড থেকে তাদেরকে আটক করা হয়েছে। কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই)সাইফ উদ্দিনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদ পেতে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার দক্ষিন আলী নগর আবাসন এলাকার গুচ্ছগ্রামের হালিমের বাড়ির আলা উদ্দিনের স্ত্রী নূরে জান্নাত পপি প্রেমের ফাঁদ পেতে কোম্পানীগঞ্জের মো: আব্দুর রহিমের ছেলে কামরুল ইসলাম তুহিনকে জোরারগঞ্জে তার সাথে দেখা করতে বলে। পপির প্রেমের প্রস্তাব পেয়ে কামরুল ইসলাম তুহিন ১৬ মার্চ বিকালে জোরারগঞ্জের আকবর নগর মসজিদ গলিতে গেলে পপির স্বামী আলা উদ্দিন ও তার সহযোগীরা তাকে আটক করে পাহাড়ী এলাকায় জঙ্গলের মধ্যে আটক করে রেখে তার পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। তুহিনের পরিবার দুই ধাপে তাদেরকে ১৫ হাজার টাকা পরিশোধ করলেও তারা তাকে মুক্তি না দেয়ায়, তুহিনের মা মনোয়ারা বেগম ১৬মার্চ কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করে(ডায়েরী নং-৭৩২)। সাধারণ ডায়েরীর সূত্র ধরে কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সাইফ উদ্দিন র‌্যাব-৭ এর সহযোগীতায় ১৭ তারিখ আটককৃত তুহিনকে প্রথমে উদ্ধার করে।

পরবর্তীতে গতকাল বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মূল সদস্য নূরে জান্নাত পপি ও তার স্বামী আলা উদ্দিনকে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের পপির বাবার বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ঘটনায় কামরুল ইসলাম তুহিন বাদী হয়ে জোরারগঞ্জ থানার দক্ষিন আলী নগর আবাসন এলাকার গুচ্ছগ্রামের নূরে জান্নাত পপি, আলা উদ্দিন, শাহাদাত হোসেন, রবিউল হোসেন ও সলিম মেম্বারকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে।

 

পিএসএস/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com