Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতার আত্মহত্যা, রহস্য চিরকুটে

2,734

কোম্পানীগঞ্জ প্রতিবেদক ::

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতার ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন সাগর (১৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে এমনটাই ধারনা করা হচ্ছে। শনিবার সন্ধ্যায় এলাকার মওদুদ স্কুল সংলগ্ন বাজারে তার নিজ দোকান ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় । মৃত্যুর আগে সাগর একটি চিরকুট লিখে যায় এবং তার মৃত্যুর বিষয়ে কিছু কথা লিখে যায়। সাগর ৮নংওয়ার্ডের এয়ার আলী সারেং বাড়ির সিএনজি চালক মোঃ শাহজাহানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কোন্দলের কারনে সাগরের বাবা মো: শাহজাহান সাগরের মাকে মারধর করে। এসময় সাগরের মায়ের মাথা ফেটে যায়। ঘটনার পর সাগর তার মাকে হাসপাতালে চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে এসে বিকাল সাড়ে ৪টার সময় দোকানে প্রবেশ করে ভিতর থেকে বন্ধ করে দেয়।

ইফতারের পর তার বাবা তাকে খোঁজ করতে এসে দোকানের মধ্যে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। মুহুর্তের মধ্যে সংবাদটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসীসহ শতশত দলীয় নেতাকর্মী ঘটনাস্থলে ভিড় করতে থাকে।

সংবাদ পেয়ে রাত ৮টায় পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ সূত্রে জানা যায়, মৃত্যুর পূর্ব মুহুর্তে সাগর একটি চিরকুট লিখে রেখে যায় এবং তার এ মৃত্যুর জন্য তার ফুফু শিল্পি ও শিল্পীর মাকে দায়ী করে তাদের বিচার করেন ।

সাগরের মৃত্যুতে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্নাসহ কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগসহ দলের সকল নেতাকর্মী শোক প্রকাশ করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ ফজলে রাব্বি জানান, ছাত্রলীগ নেতা সাগরের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী সদরে পাঠিয়েছি। তার আত্মহত্যায় কারো প্ররোচনা থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।
 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.