Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে জাতীয় পার্টির সভাপতির ইন্তেকাল

771

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বসুরহাট একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি খাজা আবুল খায়ের বিএ (৬৫) বুধবার ভোর ৫টা ৫০ মিনিটে ঢাকা শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকেল ৫টায় বসুরহাট এএইচ সরকারি উচ্চ বিদ্যালয় মাটে প্রথম জানাযা ও বাদ মাগরিব মোহাম্মদ নগরে দ্বিতীয় জানাযা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী, রাজনৈতিক ও সমাজসেবক খাজা আবুল খায়েরের মৃত্যুতে এলাকার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

খাজা আবুল খায়েরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক আইন বিচার ও সাংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট একাডেমীর পরিচালনা পরিষদ, শিক্ষকসহ জাতীয়পাটি, আওয়ামীলীগ-বিএনপির নেতৃবৃন্দ।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com