Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে দূর্ধর্ষ ডাকাতি, আটক দুই ডাকাত

754

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘঠিত হয়েছে। রবিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ওমর গাজির বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানাগেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত অনুমান ২টার সময় অজ্ঞাতনামা ১৫/২০ জনের একটি ডাকাত দল উপজেলার রামপুর ইউনিয়নের ওমর গাজীর বাড়িতে ওমর গাজির ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরের লোকজনদের বেঁধে ফেলে ডাকাতি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।

ডাকাতি শেষে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় স্থানীয় মেম্বার রুহুল আমিনসহ স্থানীয় লোকজন ডাকাতদলকে ধাওয়া করে ২জন ডাকাতকে ধরে পুলিশে খবর দেয়। পরে কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সুমন বড়ুয়া ও উপ-পুলিশ পরিদর্শ(এসআই) সৈকত দাস গুপ্তের নেতৃত্বে পুলিশ ইসমাইল হোসেন জিয়া(২৫) ও মো: রাসেল প্রকাশ কম্পিউটার রাসেল(২৭)কে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা ডাকাতির ঘটনার সত্যতা স্বাীকার করে আরো ১০/১২জন ডাকাত তাদের সাথে ছিল বলে পুলিশকে জবানবন্দি দেয়। এসময় আটকৃত ডাকাতরা পুলিশের জবানবন্দিতে স্থানীয় ও অত্র অঞ্চলের বেশ কয়েকজন ডাকাতের নাম প্রকাশ করে বলে পুলিশ জানায়। আটক জিয়া রামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আজিজ উল্যার ছেলে এবং রাসেল সোনাগাজী থানার চরদরবেশ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনোয়ার আহম্মদের ছেলে বলে জানা গেছে।

ঘরের গৃহকর্তা ওমর গাজি জানান আনুমানিক ৪লক্ষ ৩২ হাজার টাকার মালামাল ডাকাত দল নিয়ে গেছে।

এ ঘটনায় ওমর গাজী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেছে। (মামলা নং-০৫, তারিখ-২০/০২/২০১৭ইং, ধারা-৩৯৫/৩৯৭)

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ মো: ফজলে রাব্বি জানান, আটক দুইজন পুলিশের তালিকাভূক্ত ডাকাত। তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জসহ বিভিন্ন থানা একাধিক ডাকাতি মামলা রয়েছে।

 

পিএসসি/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com