Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

1,878

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের উদ্যোগে বর্ণাঢ্য কর্মসূচী উৎযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয় এবং কেক কাটা হয়। বুধবার সকালে বসুরহাট সরকারি মুজিব কলেজ প্রাঙ্গন থেকে র‌্যালিটি বের হয়ে বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রূপালী চত্ত্বর দলীয় কার্যালয়ের সামনে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয়।

img_20170104_142337

এর আগে সকালে মুজিব কলেজের একাডেমিক ভবনের সামনে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। পরে শান্তির প্রতীক পায়রা এবং বিভিন্ন রঙয়ের বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধনও করেন তাঁরা।

 

একই সাথে আলাদা আলাদাভাবে বাংলাদেশ ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করেন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক হামিদুর রশিদ বিপ্লব, বসুরহাট পৌর ছাত্রলীগ সভাপতি শাহ ফরহাদ লিংকন, সাধারণ সম্পাদক আবদুল আউয়াল মানিক ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর-এ-মাওলা রাজু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান পারভীন রুনু, থানার অফিসার ইন-চার্জ (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১নং সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরনবী চৌধুরী, ২নং চরপার্বতী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, ৩নং চরহাজারী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল হুদা, ৬নং রামপুর ইউপি চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, ৭নং মুছাপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, পৌর যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শওকত আজীম জাবেদ প্রমূখ।

received_1956172334610296-1

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকাল থেকে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়ন থেকে ব্যানার পেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে সরকারি মুজিব কলেজ মাঠ। এখানে প্রত্যেকটি মিছিলে নানা রঙ এর নৌকা, পেস্টুনসহ দলীয় ও মুক্তিযুদ্ধের বিভিন্ন ডিসপ্লে উপস্থাপন করে র‌্যালিকে আকর্ষনীয় ও দৃষ্টিনন্দন  করে তোলা হয়। পরে বসুরহাট রূপালী চত্ত্বরে বিশাল এক কেক কেটে ছাত্রলীগের শত শত নেতাকর্মী আনন্দ উৎসব পালন করে।

৪জানুয়ারী/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com