Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে ৭ দোকানে দুর্ধর্ষ ডাকাতি, আহত-১

1,789

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে ৭টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল ওই দোকানগুলো থেকে নগদ টাকা’সহ অন্তত ১৫লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদলের হামলায় মাইন উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে চৌধুরী বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। আহত মাইন উদ্দিন ওই এলাকার মোস্তফা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে একদল ডাকাত চৌধুরী বাজারে প্রবেশ করে। এসময় তারা ফটিক মোল্লা, বাবুল মাষ্টার, হারুন সওদাগর, সোহেল, ফারুক হোসেন মাঝি ও একটি স্বর্ণ দোকানের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকা এবং মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

পরে বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন ছুঁটে আসলে ডাকাতদল মাইন উদ্দিন নামের একজনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

ক্ষতিগ্রস্থদের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন জানান, ডাকাতদল ৭টি দোকান থেকে নগদ টাকা’সহ অন্তত ১৫লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, খবর পেয়ে সকালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com