Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জ অপহৃত ৪ যুবক উদ্ধার, অপহরণকারী চক্রের আটক ১

1,699

প্রশান্ত সুভাষ চন্দ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযানে অপহরণের ১০ ঘন্টা পর ৪ অপহৃত উদ্ধার হয়েছে। গ্রেফতার হয়েছে অপহরণকারী চক্রের ১ সদস্য। ঘটনাটি ঘটেছে উপজেলার রামপুর ইউনিয়নে বৃহস্পতিবার রাতে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

অপহরনের ১০ঘন্টা পর উদ্ধারকৃত ৪ যুবক

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টায় ফেনী জেলার দাগনভূঞা পৌরসভার ২নং ওয়ার্ডের আব্দুল বারিকের ছেলে মো: মহসিন(২৩) তার ৩ বন্ধু শহীদুল ইসলাম, আ: করিম, ও মো: মোবারক হোসেনসহ সিএনজি যোগে(ফেনী-থ-১১-৮০৬৪) মুছাপুর ক্লোজার দেখার জন্য রওয়ানা দেয়।

বেলা ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের থানার হাট এলাকায় এসে পৌছালে মো: আনোয়ার হোসেন প্রকাশ রিপন(২২) এর নেতৃত্বে ৬ অপহরণকারী তাদের সিএনজির গতিরোধ করে তাদেরকে অস্ত্রের মুখে অপহরণ করে মুছাপুর ইউনিয়নের উত্তর মুছাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি নির্মানাধীন ভবনে নিয়ে আটক করে রাখে।

এ সময় অপহরনকারীরা অপহৃতদের মারধর করে তাদের পরিবারের কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে একটি বিকাশ নাম্বার দেয়।

বিকাশ নাম্বারটি নিয়ে মহসিনের ভাই মো: শেখ ফরিদ কোম্পানীগঞ্জ থানায় যোগাযোগ করলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো: ফজলে রাব্বির নির্দেশে উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সাইফ উদ্দিন অপহৃতদের উদ্ধারে অভিযান শুরু করে।

এস আই সাইফ উদ্দিন প্রথমে মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে বিকাশ নাম্বারটি অবস্থান নির্ণয় করে তার আশপাশে সাদা পোষাকে পুলিশ সদস্যদের নিয়ে অবস্থান করে অপহরণকারীদের দেয়া বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা প্রেরন করেন।

রাত ৮ টায় অপহরণকারী চক্রের সদস্য আব্দুল মন্নান রাসেল টাকা তুলতে আসলে পুলিশ টাকাসহ তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তার তথ্যমতে উত্তর মুছাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি নির্মানাধীন ভবন থেকে ৪ অপহৃতকে উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের অন্যান্য সদস্যরা সিএনজি যোগে পালিয়ে যায়।

আজ শুক্রবার সন্ধ্যায় মুছাপুর ১নং ওয়ার্ডের ডা: সুধাংশুর বাড়ি থেকে সিএনজিটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মো: মহসিন বাদী হয়ে মো: আনোয়ার হোসেন(২২), মো: সবুজ(৩৫), আব্দুল মন্নান রাসেল(২৭), আরিফ(৩৫), ইব্রাহিম খলিল(২৬) ও মাসুদ(৩২) কে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.