Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জ ক্যাডেট মাদ্রাসায় শিক্ষক কর্তৃক ছাত্র যৌন হয়রানির শিকার

4,215

নিজস্ব প্রতিবেদক :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাদ্রাসার শিক্ষক কর্তৃক ৩য় শ্রেণীর ছাত্র(৯) যৌন হয়রানির শিকার হয়েছে। বসুরহাট পৌর এলাকার কলেজ রোডের কোম্পানীগঞ্জ ক্যাডেট মাদ্রাসায় উক্ত যৌন হয়রানির ঘটনাটি ঘটেছে বলে জানাগেছে।

এ বিষয়ে স্থানীয়দের মধ্যে জানাজানি হওয়ার পর ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার সহকারী প্রধান শিক্ষক আবদুর রহমান পলাতক রয়েছে।

মাদ্রাসার ছাত্র ও তাদের অভিবাবকদের অভিযোগে জানা যায়, মাদ্রাসার সহকারী শিক্ষক আবদুর রহমান আবাসিকে থাকা ও রাত্রিকালীন কোচিং এ আসা ছাত্রদের দীর্ঘদিন ধরে বিভিন্ন রকম অশালীন কুপ্রস্তাব দিয়ে আসছে এবং বিভিন্ন সময় ৬/৭জন অবুঝ ছাত্রদের জোর করে যৌন অত্যাচার করে। এছাড়াও যৌন অত্যাচারের বিষয়টি সবার কাছে গোপন রাখার জন্য কোমলমতি এসব ছাত্রদের ভয় দেখাতেন ওই শিক্ষক।

নিশংস এ ঘটনায় মাদ্রাসায় পড়ুয়া ছাত্রছাত্রীদের অভিবাবক ও স্থানীয়দের জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রদের অভিবাবকরা তার ওই শিক্ষকের বিচারের জোর দাবি জানিয়েছেন।

ন্যক্কারজনক বিষয়টি নিয়ে মাদ্রাসার প্রধান পরিচালক মাহমুদুল হাসান মাদানীর সাথে কথা বললে তিনি সহকারী শিক্ষক দ্বারা ৬/৭জন ছাত্র যৌন হয়রানির বিষয়টি স্বীকার করেন। কিন্তু কেন ওই শিক্ষকের অপরাধ জেনেও তাকে চাকরিতে বহাল রাখা হয়েছিল সে বিষয়ে জানতে চাইলে তিনি কিছু বলেননি।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com