Ultimate magazine theme for WordPress.

খুব অল্প সময়ে বগুড়ার শিবগঞ্জ বাসীর মন জয় করলেন ভাইস চেয়ারম্যান রাজু

501

খুব অল্প সময়ে শিবগঞ্জ বাসীর মন জয় করে ফেলা একজন ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু।যিনি শিবগঞ্জ উপজেলা মাটি ও মানুষের সেবায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।
দেশের এই ক্রান্তিলগ্নে থেমে নেই বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু। শিবগঞ্জ উপজেলার মানুষকে করোনা ভাইরাস মুক্ত রাখতে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। একজন পরিশ্রমী ভাইস চেয়ারম্যান উপজেলার গরীব,দুঃস্থ অসহায়দের দ্বারে দ্বারে ঘুরে তার নিজস্ব তহবিল থেকে মাস্ক, সাবান,ও জীবাণু নাশক পাউডার বিতরণ করেন তারপর সে শিবগঞ্জ উপজেলার পৌরসভা সহ ১২ টি ইউনিয়নে চাল,ডাল,আলু,ও তেল সামগ্রী নিয়ে ৫০০০ কর্ম বিরতি পরিবারের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু তার নিজস্ব তহবিল থেকে বিতরণ করেন এছাড়া ও, পবিত্র ঈদ উপলক্ষে ভাইস চেয়ারম্যান এর কার্যলয়ে শতাধিক কর্মহীন মানুষের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন ও ঈদ উপলক্ষে ২০০ জন ছোট ছেলে মেয়েদের ঈদের নতুন পোষাক উপহার প্রদান করেন।এ ছাড়াও ঈদ উপলক্ষে ৩০০ জন মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করেন। এইভাবে প্রত্যেকটা সময়কে তিনি কাজে লাগিয়ে শিবগঞ্জ বাসীর সেবায় কাজ করে যাচ্ছেন।
একজন মানবতার ফেরিওয়ালা বলেও আখ্যায়িত করা যায় শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু কে। এই কঠিন পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে ঘরে ঘরে হতদরিদ্র কর্মহীন মানুষগুলোর দুঃখ কষ্ট তিনি উপলব্ধি করছেন। শুধু হতদরিদ্র পরিবার নয়, অনেক মধ্যবিত্ত পরিবারের ফোন পেয়ে তিনি তাদের পৌঁছে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। তিনি শিবগঞ্জ উপজেলা বাসীর জন্য সবসময় সুখে দুঃখে পাশে থেকে কাজ করে গিয়েছেন। তাই শিবগঞ্জ উপজেলা বাসীর মুখে মুখে শোনা যায় এই সৎ, নিষ্ঠাবান,পরিশ্রমী ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু’র কথা। ভালো থেকো ভাই অসহায় গরীব দুঃস্থদের পাশে থেকে সবসময়, যত ঝড় বিপদ আসুক না কেন! আর কিছু না হোক কাল হাশরের ময়দানে আল্লাহ হয়তো উত্তম জাজা খায়ের দান করবেন। নিঃসন্দেহে আপনি হাসি খুশি মন ভরা একজন ভালো মানুষ। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।….!

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com