Ultimate magazine theme for WordPress.

খেলাধুলা মানুষের যৌক্তিক অধিকার কারন খেলাধুলা মানুষের মন মস্তিষ্ক ও শরীরকে প্রফুল্ল রাখে… সনি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান SW ব্রাদার্স!

398

এমএস মাহবুব মহাস্থান বগুড়া প্রতিনিধিঃ মহান বিজয় দিবস ১৯ইং উদযাপন উপলক্ষে হাতিবান্দা যুব সমাজের এর উদ্দ্যােগে মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় নাগরকান্দি হাতিবান্দা শিবগঞ্জ বগুড়া। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, জনাব মোঃ ওয়াজির হোসেন তাবীর সনি, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,S.W ব্রাদার্স মহাস্থান,শিবগঞ্জ,বগুড়া। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন, সভাপতি, ট্রাক মালিক সমিতি শিবগঞ্জ উপজেলা শাখা ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ শিবগঞ্জ উপজেলা শাখা, জনাব তাজুল ইসলাম (বি,এ) 

এসময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্মৃতিকে ধারণ করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই আজকের প্রজন্মদের মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যেতে হবে, তোমাদের পড়াশুনা পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে, যুবকদের উদ্দেশ্য করে বলেন, তোমরা আমাদের ছোট ভাই, তোমাদের কে আমি একটি কথাই বলতে চাই, তোমরা মাদক থেকে দুরে থাকবে, কারণ মাদকি পারে একটি পরিবারকে ধংস করে দিতে, তাই আপনারা সবাই এগিয়ে আসুন, আমরা মাদককে না বলি সুশীল সুন্দর একটি সমাজগড়ি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ আশরাফুল ইসলাম, রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক, মোঃ কামাল পাশা, যুগ্ম আহবায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ রায়নগর ইউনিয়ন। মোঃ আব্দুর রহমান ফুল মিয়া, মোঃ ফারুক মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ খোকন মিয়া, মোঃ ছোটন মিয়া, মোঃ রউফ মিয়া, মোঃ আরিফুল ইসলাম, মোঃ রকি মিয়া, মোঃ মিজানুর রহমান রাব্বি, মোঃ বাইজিত বোস্তামী, মোঃ সাকাওয়াত হোসেন ও রায়নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মীবৃন্দ সহ পূমখ।
অনুষ্ঠান পরিচালনা করেন, মোঃ আপেল মাহমুদ ৮নং ওয়াড,আওয়ামী যুবলীগ। অনুষ্ঠান সার্বিকভাবে সহযোগীতায় S.W ব্রাদার্স গ্রুপ।

Leave A Reply

Your email address will not be published.