Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে গরীব ও অসহায়দের মাঝে দুপ্রকের ইফতার ও ঈদ সামগ্রী বিতরন

1,284

নুর উদ্দিন মুরাদঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পরিবারের উদ্যোগে দারিদ্র সীমার নিচে বসবাস কারী অসহায় ও দুঃস্ত পরিবার গুলোর মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার বেলা ১২ টায় উপজেলার দক্ষিনাঞ্চলের চরফকিরা, চর এলাহী, গাংচিল এলাকার চারটি স্পর্টে এ ইফতার ও ঈদ সামগ্রী বিতরন কাজ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কোম্পানীগগঞ্জ উপজেলা দু্র্নীতি প্রতিরোধ কমিটি সহ-সভাপতি আমির হোসেন (বি.এস.সি),সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীন, সদস্য সমাজ সেবক নাজমা বেগম শিফা,দুপ্রক সদস্য কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল কাশেম,দুপ্রক সমস্য এনায়েত উল্যাহ,করিমুল হক সাথী সহ দুপ্রক পরিবার সদস্য আশ্রাফুল আলম লিংকন,সমাজ সেবক ফয়েজ মিয়া,সাংবাদিক হাসান ইমাম রাসেল,  মাসুদ আলিম মাসুদ,আহমুদুল হক রবিন,ডাক্তার ইবরাহীম সিরাজী, আজিজুর রহমান টিপু,আলা উদ্দিন, নুর উদ্দিন মুরাদ,কামরুল ইসলাম শাহীন,ফজলুল করিম,সাংবাদিক হেলাল প্রমুখ।

এসময় চারটি স্পর্টে ৩০৫ পরিবার কে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এবিষয়ে প্রধান উদ্যোক্তা ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন, আমরা শুক্রবার পাঁচটি ইউনিটে বিভক্ত হয়ে প্রত্যান্ত অঞ্চলে হেঁটে হেঁটে অসহায় ও গরীব পরিবার গুলোকে চিহ্নিত করে কার্ড পৌছিয়ে দেয় আর আজ সেই কার্ডের আলোকে ৩৬০ টাকার ইফতার ও ঈদ সামগ্রী  ঐ পরিবার গুলোকে আমরা পৌছিয়ে দিলাম।

এসময় তিনি আরো বলেন, আমাদের লক্ষ্য আমরা ১০০০ পরিবারের কাছে পৌছাবো ইফতার ও ঈদ সামগ্রী। সে আলোকে দুপ্রক পরিবার কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন,আমরা চাই আমাদের এই কর্মযজ্ঞ দেখে যেনো বাকি মানুষ গুলোর যেনো মানবতা জাগ্রত হোক।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.