Ultimate magazine theme for WordPress.

গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক ভুলু’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

42
এস আই হাবিব পলাশবাড়ী, গাইবান্ধা প্রতিনিধি: গত ১৬ মে গভীর রাতে গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের সাংবাদিক শাহজাহান আলী ভুলুর উপর ন্যাক্কারজনক হামলা করে গুরুতর আহত করার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে পৌর শহরের চৌমাথা মোড় ১৭ মে সোমবার সকাল ১১ টায় পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের পরিচালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন,বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট কল্যাণ ট্রাস্ট ও গাইবান্ধা প্রেসক্লাবের সহ সভাপতি নুরুজ্জামান প্রধান। বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির সভাপতি আব্দুল মোমিন আনসারী, পলাশবাড়ী প্রেসক্লাব সহ সভাপতি নুরুল ইসলাম,সাইদুর রহমান প্রধান,ফেরদাউস মিয়া,মুশফিকুর রহমান মিল্টন,সহ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, আশরাফুজ্জামান সরকার,নুর মহব্বত,সিরাজুল ইসলাম,
সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন,দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রুবেল,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবেদুর রহমান সবুজ,ক্রীড়া সম্পাদক মতিউর রহমান লাভলু,কার্যকরী সদস্য আমিরুল ইসলাম কবির, এস আই হাবিব,শাহ আলম সরকার,শহিদুল ইসলাম,সরকার লুৎফর রহমান,মিজানুর রহমান মিলন মন্ডল,সাবিনা ইয়াসমিন, তিথিসহ অন্যান্যরা।
এসময় বক্তারা সাংবাদিক শাহজাহান আলী ভুলুর উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ জানিয়ে দ্রুত হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
প্রতিবাদ সভা ও মানববন্ধন শেষে কিছু সময়ে জন্য পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে মহাসড়ক অবরোধ করে অবস্থান কর্মসূচী পালন করা হয়।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্য ও গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম।
উল্লেখ্য,সাংবাদিক শাহজাহান আলী ভুলু পলাশবাড়ী পৌর এলাকার হরিণমাড়ী গ্রামের লাল মিয়া ফকিরের ছেলে । সে জাতীয় দৈনিক বিজনেস ফাইল পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছে এবং পলাশবাড়ী প্রেসক্লাবের সদস্য।

 

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com