Ultimate magazine theme for WordPress.

গাইবান্ধা জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ

377

দেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধায় বাল্যবিয়ে, যৌতুক ও মাদক প্রতিরোধসহ বিভিন্ন সেক্টরে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা তথ্য অফিসের আয়োজনে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের দশানী গ্রামে মাহবুবুর রহমানের বাড়ীর উঠানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার সাবিহা আক্তার লাকী। বক্তব্য রাখেন গাইবান্ধা সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রশিদা বেগম, ব্রাক প্রতিনিধি চৈতন্য দেবনাথ, বিশিষ্ট সমাজসেবক নাহিদ হাসান ও বিশিষ্ট সমাজ সেবিকা মিনারা বেগম প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে বাল্যবিয়ে, যৌতুক ও মাদক প্রতিরোধসহ কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, স্যানিটেশন, নারী ও শিশু উন্নয়ন, জলবায়ু পরিবর্তন, গণমাধ্যমের স্বাধীনতা, তথ্য যোগাযোগ প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ে সরকারের কার্যক্রম তুলে ধরে সরকারের গৃহীত এসব সেবা গ্রহণ করে জীবনমান উন্নয়ন করতে সামাজিক সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোছাঃ সাবিহা আক্তার লাকী।

অনুষ্ঠানে বক্তারা বাল্যবিয়ে, যৌতুক, মাদকসহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে সামাজিক সচেতনতা সৃষ্টির উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশী তারা সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচি এবং সেবা গ্রহন করে স্বাবলস্বী হওয়ার উপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানের শেষে বিষয়ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.