Ultimate magazine theme for WordPress.

গাজীপুরে আন্তঃজেলা ৮ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

141

 

টি.আই সানি,গাজীপুর:ঃ গাজীপুরে পথচারী ও নৈশপ্রহরীকে হাত-পা ও চোখ-মুখ বেঁধে সুপার মার্কেটে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণালংকার ও মোবাইলসহ ডাকাতি কাজে ব্যবহৃত পিক-আপ ও সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। সোমবার রাতে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একাধিক টিম গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার তার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চর মহিষাকান্দি এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে বাবুল মাল (৪৬), জামালপুরের ইসলামপুর উপজেলার কাছিয়ারা এলাকার হানিফ ফকিরের ছেলে মুনসুর ফকির (২৬), একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চর কালিকাপুর এলাকার আব্দুস সালামের ছেলে সফিকুল (৪৮), বকশিগঞ্জ উপজেলার কুলুপাড়া এলাকার শাহ আলীর ছেলে আকরাম (২৮), একই উপজেলার সাধুপাড়া বটতলা এলাকার মৃত ময়নাল হক মন্ডলের ছেলে হৃদয় ওরফে হাবিব (২৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার পানিঘাটা উত্তরপাড়া এলাকার রফিক চৌধুরীর ছেলে নাজমুল (৩০), গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানা এলাকার দক্ষিণ খাইলকুর এলাকার মৃত ছায়েদ আলীর ছেলে মুজিবুর রহমান ওরফে ল্যাংটা (৪৫) এবং একই থানার খাইলকুর এলাকার মৃত হাসমত আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৪)। তারা সবাই গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে।

পুলিশ সুপার জানান, গত ১৬ মে গাজীপুরের জয়দেবপুর থানার বেগমপুর এলাকার রহমত আলী সুপার মার্কেট (রাজশাহী মার্কেট)-এ ১০/১২ জনের একদল ডাকাত গাড়ি নিয়ে হানা দেয়। তারা মার্কেটের নৈশ প্রহরী ও ঝোটন নামের এক পথচারীর হাত-পা ও চোখ-মুখ বেঁধে মারধর করে। পরে ডাকাতরা বিভিন্ন দোকান হতে নগদ চার লাখ ৯৪ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ ও ২৯০ ভরি রূপার অলংকার, ৩৩টি মোবাইল সেট, টিভি ও কাপড় লুট করে নিয়ে যায়। এঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়।

তিনি আরো জানান, গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একাধিক টিম গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত ৮জনকে সোমবার রাতে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে তাদের কাছ থেকে লুণ্ঠিত ২৩টি মোবাইলসেট, ১টি মোবাইল ঘড়ি ও স্বর্ণালংকারসহ ডাকাতি কাজে ব্যবহৃত পিক-আপ ও সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ ও আমিনুল ইসলামসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com