Ultimate magazine theme for WordPress.

গীতিকার হিসেবে আত্নপ্রকাশ তরুণ নোমান শিবলুর

960
মিডিয়া ডেস্ক ::
পহেলা বৈশাখ উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে গীতিকার হিসেবে আত্নপ্রকাশ ঘটলো নোমান শিবলুর।তার লিখা ‘হৃদয়ের টানে’ নামে গানটি গেয়েছেন বর্তমানে বাংলাদের তরুণ ও উদিয়মান গায়ক মেহেতাজ মাহবুব। এরই মধ্যে মেহেতাজ কয়েকটি বাংলা ছবিতে প্লেবেক-ও করেছেন। নোমান শিবলুর কথায় গানটির সুর করেছেন জিয়াউদ্দিন আলম, সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।
‘হৃদয়ের টানে’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে ডিজিটালি প্রকাশিত হয়েছে জিপি মিউজিক ও রবি ইউন্ডার মিউজিকে অ্যাপসে। এছাড়া জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে লিরিকাল ভিডিও।
নোমান শিবলু বলেন, গানটি “পেঙ্গুইন” ( ছদ্দ নাম) নামের কোনো মানুষকে নিয়ে লিখা। এই গানটিতে সর্বাতক সহযোগিতা করার জন্য কৃতঙ্ঘতা জানিয়েছেন মিজবা রাকিব, সায়েম মো: ইব্রাহিম ও গানটির সুরকার জিয়া উদ্দিন আলমকে। তিনি সবার কাছে দোয়া চেয়ছেন যাতে করে গীতিকার হিসেবে তার সামনের পথচলা আরও সুগম হয়।
প্রতিভাবান তরুণ নোমান শিবলু পড়াশোনার পাশাপাশি একজন সমাজকর্মী হিসেবে কাজ করছেন অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ’র সাথে। অবসর সময়ে কাজ করছেন গান, কবিতা লিখা এবং শিক্ষামূলক কয়েকটি ম্যাগাজিন নিয়ে।

Leave A Reply

Your email address will not be published.