Ultimate magazine theme for WordPress.

গোবিন্দগঞ্জে মাদকসেবি ২০ টি মটরসাইকেল ভাংচুর

295

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক মাদকসেবি মাদক সেবন করে ২০ টি মোটরসাইকেল ভাংচুর করেন।

বৃহস্পতিবার (১ আগষ্ট) বিকালে জলিল মিয়া সুপার মার্কেট এ ঘটনা ঘটে।

এই মার্কেটের মালিকের ছেলে মাদকসেবন করে মার্কেটের ব্যবসায়ী, পৌরসভার প্যানেল মেয়র ও সাংবাদিক সহ ২০ টি মটরসাইকেল ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে।

মার্কেট ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শিরা জানান, জলিল সুপার মার্কেটের মালিকের ছেলে আরিশা ফ্যাশন এর স্বর্তাধিকারী মির্জা আরিফ আহম্মেদ রাজিব মাদকসেবন করে মার্কেট ব্যবসায়ীদের অত্র মার্কেটে রাখা মটরসাইকেলে অর্তকিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর করে। ওই মার্কেটের সাথে লাগানো গোবিন্দগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র রিমন তালুকদারের নিজস্ব অফিস ও গোবিন্দগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের কার্যালয়ের সামনে প্যানেল মেয়র ও সাংবাদিকের মটরসাইকেলও ভাংচুর করে পেট্রোল দিয়ে আগুন লাগানোর চেষ্টা করে।

মটরসাইকেল ভাংচুরের ঘটনা পৌরসভার প্যানেল মেয়র রিমনতালুকদার তার অফিসের সিসি ক্যামেরায় দেখতে পেয়ে দ্রুত বের হয়ে এসে মটরসাইকেল ভাংচুর করার প্রতিবাদ করে। এতে মাদকাশক্ত রাজিব তার উপর চড়াও হয়।

ভাংচুরকৃত মটরসাইকেলের মালিকেরা হলেন, জলিল সুপার মার্কেটের ব্যবসায়ী রনি, শাহিনুর, রাজ্জাক, মঞ্জু, ঠান্ডু, রজ্জব, রশিদের ০৭ টি ও ঔষুধ কোম্পানির রিপ্রেজিনটিভের ০৩ টি পৌরসভার প্যানেল মেয়র রিমন তালুকদার ০১ টি সাংবাদিকদের ০৩ টি এবং মার্কেটে আসা ক্রেতাদের ০৬ টি মটরসাইকেল ভাংচুর করে।

ব্যবসায়ী ও পথচারীরা তাকে ধাওয়া করলে সে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনারস্থল পরিদর্শণ করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ বিষয়টি নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.