Ultimate magazine theme for WordPress.

গোবিন্দগঞ্জে ৪ ধরনের মাদক সহ মাদক কারবারি স্বামী স্ত্রী কে গ্রেফতার করেছে পুলিশ

342

গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে মোক্ষীরাণী ও তার স্বামী ১’শ গ্রাম হেরোইন,৬ বোতল ফেন্সিডিল,৩ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে পুলিশ।
আজ ২৯ ফেব্রুয়ারি শনিবার দুপুর ২ টা ১৫ মিনিটের সময় এএসআই সাইবুদ্দীন,এএসআই মুশফিকুর ও এএসআই লাবনি আক্তারদের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানার একটি টিম এলাকাবাসীর প্রদত্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থানাধীন মায়ামনি চারমাথা মোড়স্থ রংপুর- বগুড়া মহা সড়কের পূর্ব পার্শ্বে স্বদেশ ট্রাভেল্স কাউন্টারের সামনে হতে মাদক বহনের সময় দিনাজপুর জেলার পার্বতীপুর থানার ষ্ট্যাফ কোয়াটার নিউটাউন এলাকার মৃত আজিজুল হকের কন্যা বিভিন্ন অপকর্মের মোক্ষীরাণী ও পেশাদার মাদক ডিলার (১) সিমা বেগম (২৯) কে ১’শত গ্রাম হেরোইন ও ৬ বোতল ফেন্সিডিল লয়ে বাসে করে বগুড়া যাবার পথে আটক করে।

এরপর মক্ষীরানী সীমা কে জিজ্ঞেসাবাদে তার দেয়া তথ্য মতে এদিন দুপুর ২ টা.৫০ মিনিটের সময় অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ পৌরসভাধীন আরজি খলশী সাকিনের জনৈক আঃ হালিম এর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকা তার স্বামী ও পেশাদার মাদক ব্যবসায়ী আসামী (১) খোকন মোল্লা (২৯)পিতা করিম মোল্লা সাং চামরগাছা পার্বতিপুর থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধার ঘর তল্লাশি করে ২০০ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজা সহ আটক করে।

এখবর একেএম মেহেদী হাসান জানান, উভয় ঘটনায় উদ্ধার কৃত হিরোইন,ইয়াবা,গাঁজা ও ফেনসিডিলের মুল্য অনুমান ৬ লাখ ৩২ হাজার টাকা। ধৃত আসামি সীমার বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৩ টি ও আসামি খোকন মোল্লার বিরুদ্ধে ১টি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, এই সীমা ও খোকন বিভিন্ন এলাকায় বিভিন্ন নাম ধারণ করে বাড়ি ভাড়া নিয়ে দেহ ব্যবসা, মাদকের আসর বসানো সহ বিভিন্ন প্রতারণা ও হয়রানি মূলক কর্মকান্ড করে আসছিল। অবশেষে স্বামী স্ত্রী মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হলো।

Leave A Reply

Your email address will not be published.