Ultimate magazine theme for WordPress.

ঘুসের পাঁচ হাজার টাকা দিতে না পারায় অসহায় আনসার ভিডিপির সদস্য মুক্তিযোদ্ধার স্ত্রী নির্বাচনে ডিউটি পায়নি

পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

438

এটিবাবু ঃ ঘুসের ৫ হাজার টাকা দিতে না পাড়ায় জাতীয় সংসদ নির্বাচনে ডিউটি করতে পারল না মুক্তি যোদ্ধার অসহায় স্ত্রী বগুড়ার মাটিডালীর আনসার ভিডিপির সদস্য দেলোয়ারা।
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচন, এ নির্বাচনে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যদের পাশাপাশি কয়েক লক্ষ আনসার ভিডিপির পুরুষ ও মহিলা সদস্য নিয়োগ করা হয়। বগুড়া শহরের কাটনার পাড়া এলাকার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় কর্তৃক সনদ প্রাপ্ত মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর স্ত্রী দরিত্র, অসহায় গত ২০০০ ইং সাল থেকে আনসার ভিডিপির সদস্য দেলোয়ারা বেগম নিশিন্দারা ইউনিয়ন কমান্ডার শহিদুল ইসলাম সহিদকে ঘুসের ৫ হাজার ও মহিলা নেত্রী রেহেনাকে ৫ শত টাকা দিতে না পারায় এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডিউটি করতে পারেনি। এক জন মুক্তি যোদ্ধার অসহায় স্ত্রীর যদি এ অবস্থা হয়, তাহলে অন্যদের কি অবস্থা হবে। এব্যাপারে শহিদুল ও রেহেনার সাথে কথা বললে তিনি জানান, তার কাছে থেকে কোন টাকা পয়সা চাওয়া হয়নি। দেলোয়ারা তার ইউনিয়ন আনসার ভিডিপির ৩৩ নং তালিকা ভুক্ত সদস্য। তার স্বামীর নাম সৈয়দ আলী, পিতা মৃত – রফাতুল্ল্যা সোনার, সাং কাটনার পাড়া, থানা ও জেলা  বগুড়া।
আইডি নং- ০৫০১০১০০৬৫ তাং ২০০৫-০৫-১৪ বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়। অসায় দেলোয়ারার নেই কোন থাকার জায়গা, পারেনা দু’ বেলা দু’ মুটো খেতে। বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহন ও তার জন্য সহযোগীতার হাত বাড়ানোর জন্য বগুড়া পুলিশ সুপারের সহযোগীতা কামনা করেছেন ভুক্তভোগীর পরিবার।

Leave A Reply

Your email address will not be published.