Ultimate magazine theme for WordPress.

চাটখিলে ব্যসায়ীকে জবাই করে হত্যা

722

 

জেলা প্রতিনিধি।।

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়ন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজের চাচার হাতে খুন হয়েছেন পূর্ণ চন্দ্র দাস (২৫) নামের এক মাছ ব্যবসায়ী। এ ঘটনায় হত্যাকারী বিধান চন্দ্র দাস প্রকাশ সাইফুল ইসলাম (২৪) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে দশঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত পূর্ণ চন্দ্র দাস মধ্য দশঘরিয়া গ্রামের দাস বাড়ীর প্রিয় লাল দাসের ছেলে। আটককৃত বিধান চন্দ্র দাস প্রকাশ সাইফুল ইসলাম একই বাড়ীর নেপাল চন্দ্র দাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিন দিন আগে ভাতিজা পূর্ণ চন্দ্র দাসের একটি বাইসাইকেল চুরি করে বিক্রি করে দেয় বিধান। পরে সোমবার (৯ জানুয়ারি) বিকেলে এ ঘটনা নিয়ে উভয়ের মধ্যে বাকবির্তক হয়। এসময় পূর্ণ চন্দ্র তার সাইকেলের টাকা ফিরত দিতে বিধানকে বলে।

এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুুরে পূর্ণ চন্দ্র দশঘরিয়া বাজারে মাছ বিক্রি করার সময় একটি ছোরা নিয়ে তার ওপর হামলা চালিয়ে পূর্ণ চন্দ্রকে জবাই করে হত্যা করে বিধান। এসময় স্থানীয় লোকজন বিধানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকারী বিধানকে হত্যায় ব্যবহৃত ছোরা’সহ আটক করা হয়েছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, গত কয়েক মাস আগে ধর্ম বদল করে হিন্দু থেকে মুসলিম ধর্ম গ্রহণ করে বিধান চন্দ্র দাস।

 

 

এম.আর.আর/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.