Ultimate magazine theme for WordPress.

জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ গাবতলী উপজেলা কমিটি গঠন

122
জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ গাবতলী উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গাবতলী উপজেলা শ্রমিক নেতা শাহ আলম হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম (ভূলন)। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ একটি সুশৃংখল সংগঠন। এ সংগঠনেক আরো গতিশীল করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি দেশ এবং দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই আগামী দিনে আওয়ামী লীগের হাতকে আরো বেশী শক্তিশালী করতে রিক্সা-ভ্যান শ্রমিক লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে একতাবদ্ধ হতে হবে।
অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার আহবায়ক রফিকুল ইসলাম টুলু। বিশেষ অতিথি ছিলেন গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক (মিলু), শ্রমিক লীগ জেলা শাখার যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ জেলা শাখার সদস্য সচিব রাজিব শেখ, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক, মাহমুদুন নবী (অটল), সদস্য স্বপন অধিকারী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ নেতা আজিজুল শেখ, হেলাল উদ্দিন আকন্দ সহ প্রমূখ।
আলোচনা শেষে আব্দুল খালেক কে সভাপতি, মন্তেজার রহমান কে সাধারণ সম্পাদক ও মনির উদ্দিন কে সাংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ গাবতলী উপজেলা কমিটি গঠন করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com