Ultimate magazine theme for WordPress.

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বিএনপি’র দোয়া মাহফিল

150

 

ষ্টাফ রিপোর্ট ঃ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সঙ্গে বাংলাদেশের স্বাধীনতার অস্তিত্ব মিশে আছে উল্লেখ করে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, জিয়াউর রহমানই বাংলাদেশের নতুন পরিচয় দিয়েছিলেন।

তিনি তার ১৯ দফার দর্শনে বাংলাদেশের সবকিছু তুলে ধরেছেন। যারা স্বাধীনতার নেতৃত্ব দিয়েছেন বলে দাবি করে তারা সেদিন দেশের গণতন্ত্র ধ্বংস করেছিল। অর্থনীতি আবদ্ধ করে রেখেছিল। শহীদ জিয়া সেসব মুক্ত করে দেশের মানুষকে নতুন পথ দেখিয়ে গেছেন। সে পথেই আজকে বাংলাদেশ এগোচ্ছে।

শনিবার বাদ আসর রায়তুর রহমান সেন্ট্রার মসজিদে বগুড়া জেলা বিএনপি আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল পৃর্বে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সাবেক এমপি লালু সকলকে জিয়াউর রহমানের আদর্শে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানিয়ে বলেন, কোনো বিভক্তি বা বিভাজনের চিন্তা না করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে এগিয়ে যেতে হবে।

হতাশ না হয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপিকে আরো শক্তিশালী সংগঠনে পরিণত করে বাংলাদেশকে এগিয়ে নিতে চেষ্টা করতে হবে। তিনি বলেন, জিয়াউর রহমান আন্তর্জাতিক সম্পর্ক উন্নয়নে ছিলেন সফল। তার নেতৃত্বে জাপানকে পরাজিত করে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের সদস্য হয়েছিল বাংলাদেশ।

পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা (ইবাদত) করা এবং সকলকে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহবান জানান তিনি। দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম,আহŸায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, ডা. মামুনুর রশিদ মিঠু, মাহবুবুর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, তৌহিদুল আলম মামুন, একেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, এনামুল কাদের এনাম, ওমর ফারুক খান, সাইদুজ্জামান শাকিল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহŸায়ক জাহাঙ্গীর আলম, একবাল কবির পলাশ, জেলা স্বেচ্ছাসেবকদলের আহŸায়ক মাজেদুর রহমান জুয়েল ও যুগ্ন-আহŸায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, আলহাজ¦ আকরাম হোসেন, সাইদুল কবির, আব্দুল রহিম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাজেদুর রহমান জুয়েল ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com