Ultimate magazine theme for WordPress.

দলীয় সরকারের অধিনে আগামী নির্বাচন সম্ভব নয়- মওদুদ

488

নিজস্ব প্রতিবেদক(কবিরহাট) :
বিএনপির স্থানীয় কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ‘ দেশের মানুষ অবাদ, সুষ্ঠ ও গ্রহণ যোগ্য একটি নির্বাচন চায়। কিন্তু কোন দলীয় সরকারের অধিনে নয়। কয়েকদিন আগে নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কিন্তু এতে কোন লাভ নেই, যতদিন নিরপেক্ষ ভাবে ভোট না হয়ে সরকার দলের অধিনে হবে ততদিন নির্বাচন কমিশনের পক্ষে একটি সম্ভবনাময় সুস্থ নির্বাচন উপহার দেওয়া সম্ভব হবে না।’
শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নোয়াখালীর কবিরহাট পৌর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য গোলাম হায়দার বিএসসি’র সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হুদা চৌধুরী লিটনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মীনি হাসনা জসিম উদ্দিন মওদুদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফোরকান-ই আলম, কবিরহাট পৌরসভা বিএনপি সভাপতি ফখরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মঞ্জু, কবিরহাট উপজেলা যুবদলের সভাপতি আরাফাতের রহমান হাসান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সেচ্ছাসেবকদলের সভাপতি নাইমুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল বাছেত হিরণ, ছাত্রদলের সভাপতি মাইন উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মাসুদ প্রমুখ।

 

এমআরআর/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com