Ultimate magazine theme for WordPress.

দাগনভূঞায় গলাকেটে গৃহবধূ হত্যা

569

ফেনী প্রতিনিধি :

ফেনীর দাগনভূঞায় প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। গতকাল সোমবার রাত আনুমানিক ৩ টায় উপজেলার দক্ষিন আলীপুর গ্রামে নৃশংস এ হত্যাকান্ড সংঘঠিত হয়। নিহত গৃহবধু বিবি কুলসুম ঝর্ণা (৩২) ওই গ্রামের ওমান প্রবাসী ওলি উল্যাহর স্ত্রী। এঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও নিহতের পূত্র জানিয়েছে, উপজেলার দক্ষিন আলীপুর গ্রামের ছমির মুন্সি হাট সংলগ্ন নেজাম উদ্দিন মালির বাড়িতে মধ্যরাতে সিঁদ কেটে ঘরে ঢুকে দূর্বৃত্তরা গৃহবধূকে জবাই করে হত্যা করে। ওই সময় ঝর্ণার বড় ছেলে আবিদ চিৎকার করলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। সে ৩ সন্তানের জননী। খবর পেয়ে ফেনী অতিরিক্ত পুলিশ সুপার সামছুল আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। খবর পেয়ে ফেনী থেকে অতিরিক্ত পুলিশ সুপার সামছুল আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। ওইদিন সকালে নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দাগনভূঞা থানার পরিদর্শক (ওসি) মো. আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকান্ডে ধারালো অস্ত্র ব্যবহার করা হয়েছে, পুলিশ হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা করছে ।

 

 

 

 

আরবিএস/কেএইচপি

 

 

Leave A Reply

Your email address will not be published.