Ultimate magazine theme for WordPress.

দাগনভূঞায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সম্মেলন অনুষ্ঠিত

752

ইয়াছিন রনি :

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দাগনভূঞা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে আতাতুর্ক স্কুল অডিটোরিয়ামে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন।

 

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখার আহ্বায়ক মোজাহেরুল ইসলাম সোহেল’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আব্দুল হান্নান। জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পিন্টু লাল ভৌমিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুর রহমান মজুমদার, মাস্টার মোঃ শাহজান, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপন, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, পূূর্বচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আমিনুল ইসলাম হাজারী রূপক ও সাধারন সম্পাদক সিরাজুল হক জনি প্রমূখ।

সম্মেলন শেষে আজিম ছিদ্দিকীকে সভাপতি ও বিমল কান্তি ভৌমিককে সাধারন সম্পাদক করে আগামী ২বছরের জন্য একটি কমিটি ঘোষনা করা হয়।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.