Ultimate magazine theme for WordPress.

দুই বউয়ের জ্বালা থেকে বাঁচতে পারলো না বগুড়ার মহাস্থানের সবজি ব্যবসায়ী ফজলুর রহমান।

783

গোলজার রহমান মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থানে ছোট বউয়ের সুকৌশলে গ্যাস ট্যাবলেট খেয়ে এক সবজি ব্যবসায়ীর মৃত্যু।
এলাকাবাসী ও মৃত্যু ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, মহাস্থান (প্রতাববাজু)গ্রামের আফসার আলীর পুত্র মহাস্থান বাজারে সবজি ব্যবসায়ী ফজলুর রহমান(৩৫) গত দেড় বছর পূর্বে তার শালী
একই গ্রামের লোকমান হোসেনের ছোট বউয়ের মেয়ে মারুফাকে প্রেম করে বিয়ে করে। ফজলুলের বড় বউ এর সাথে (মারুফার বড় বোন) বনিবনাত না হওয়ায় ছোট বউ মারুফা বেগম তার স্বামী ফজলুলকে সুকৌশলে তার মায়ের বাড়ী গোকুল ইউনিয়নের পলাশ বাড়ী মধ্যপাড়া গ্রামে নিয়ে যেয়ে গতকাল শনিবার রাত ১০ টায় স্বামী-স্ত্রী মিলে দুজনই আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। ছোট বউ মারুফা বেগম প্রথমে তার স্বামীকে সুকৌশলে গ্যাস ট্যাবলেট খেতে বলে এবং পরে সেও খাবে বলে স্বামীকে জানায়। স্বামী খাওয়ার পরে সে আর খায়না। ফজলুল অসুস্থ্য হয়ে পরলে তাকে গড় মহাস্থান জীবীত কুন্ডের পাশে রেখে চিৎকার করলে স্থানীয় লোক জন ফজলুর রহমানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দিলে রাত অনুমান ১২ টায় তার মৃত্যূ হয় এবং ছোট বউও অসুস্থ্যতার ভান করে হাসপাতালে ভর্তি হয়ে বলে আমিও গ্যাস ট্যাবলেট খেয়েছি। প্রকৃত পক্ষে তার গ্যাস ট্যাবলেট খাওয়ার ঘটনা সঠিক নয় বলে ফজলুর রহমানের বড় বউ মাদু জানান। এ সংবাদ লেখা পর্যন্ত ফজলুর রহমানের বড় বউ (মাদু বেগম) বাদি হয়ে তার সতিন (নিজের ছোট বোন) মারুফা বেগমের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করেছে।

Leave A Reply

Your email address will not be published.