Ultimate magazine theme for WordPress.

দুপুরে দরজার তালা ভেঙ্গে ডাকাতি

522

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পনীগঞ্জ উপজেলায় দিনে দুপুরে দরজার তালা ভেঙ্গে ডাকাতির ঘটনা ঘটেছে। ২৬জানুয়ারী বৃহস্পতিবার আনুমানিক দুপুর ২টায় উপজেলার রামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের প্রবাসী গোলাম ফারুকের নতুন বাড়ীতে চাঞ্চ্যল্যকর এ ডাকাতির ঘটনা ঘটে বলে জানা গেছে। এসময় ডাকাতদল ওমর ফারুকের মেঝ মেয়ে ৯ম শ্রেণীর ছাত্রী সাবিছা সিদ্দিকা(১৪) কে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হাত-পা বেধে ফেলে রেখে পালিয়ে যায়।

প্রবাসী গোলাম ফারুকের স্ত্রী সেলিনা আক্তারের কাছে চাঞ্চ্যল্যকর ডাকাতির ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই দিন আমার ঘরে কেউ ছিলনা। আমি আর আমার মেয়ে দুজনেই মাদ্রাসায় ছিলাম। আমাদের অনুপস্থিতিতে ডাকাতরা ঘরের পিছনের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ডাকাতরা ঘরের আলমারি ও ড্রয়ার ভেঙে নগদ টাকা এবং কিছু মালামাল নিয়ে যায়। একই সময়ে মাদ্রাসা ছুটির পর আমার মেঝ মেয়ে ঘরে ঢুকে মুখোশ পরা ৪/৫জন ডাকাতকে দেখতে পেলে তারা তাকে হাত-পা বেধে রড দিয়ে মাথায় আঘাত করে ডাকাতদল পালিয়ে যায়। এতে সে অচেতন হয়ে পড়ে। তার কিছুক্ষন পর আমি ঘরে আসলে আমার মেয়েকে হাত-পা বাধা অচেতন অবস্থায় পাই। পরে তাকে স্থানীয়দের সহযোগীতায় কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চাঞ্চ্যল্যকর ডাকাতির ঘটনার বিষয়ে রামপুর ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এ ঘটনা স্থানীয় কিছু বখাটে নেশাগ্রস্ত যুবক ঘটিয়েছে বলে তাদের ধারনা। তাৎক্ষনিক পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। কিন্তু পুলিশ জানায় এ বিষয়ে সঠিক তথ্য পায়নি তাই ঘটনস্থলে যেতে পারেনি।

স্থানীয়রা আরো জানায়, ইদানিং এলাকার কিছু বখাটে নেশাগ্রস্ত যুবক ছাত্রলীগ এবং যুবলীগসহ বিভিন্ন দলের নাম ব্যবহার করে বামনী বাজার ও কলেজ গেইট এলাকায় মোবাইল-মানি ব্যাগ ছিনতাই, ইভটিজিং সহ নানা রকম অপকর্ম করে আসছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন জানান, দিনের বেলায় এলাকার কয়েকজন কলো চশমা পরা যুবক মোটর সাইকেল নিয়ে স্কুল কলেজের সামনে দাড়িয়ে থাকে। এরা আবার রাতের বেলায় বাজারের বিভিন্ন অলিগলিতে মাদক দেয়া নেয়া নিয়ে ব্যস্ত হয়ে পড়ে।

স্থানীয়দের এমন অভিযোগের বিষয়ে ইউনিয়নের যুবলীগ সভাপতি মোঃ হাসান এবং ছাত্রলীগ সভাপতি আবু নাছের কচির সাথে কথা বললে তারা প্রতিবেদককে জানান, তাদের জানামতে তাদের দলের দায়িত্বরত কোন নেতা-কর্মী এ ধরনের ঘটনায় লিপ্ত নয়। যদি কেউ দলের নাম বিক্রি করে এসব অপকর্ম করে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com