Ultimate magazine theme for WordPress.

দেড়কোটি টাকা মূল্যের মূর্তি ও বেদীসহ ৩ জন গ্রেফতার

বগুড়া ক্যাম্পের সদস্যদের অভিযানে

139

 

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের সদস্যদের অভিযানে দেড়কোটি টাকা মূল্যের মূর্তি ও বেদীসহ ৩ জন গ্রেফতার হয়েছে। মঙ্গলবার বিকেলে বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নের্তৃত্বে আদমদিঘী থানাধীন মিতইল গ্রামে অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এসময় একটি কষ্টি পাথরের মূর্তি ও একটি বেদী, ৩ টি মোবাইল, ৫ টি সীমকার্ড এবং নগদ টাকাসহ ৩ জনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো আদমদীঘি উপজেলার মিতইল মৃধাপাড়া গ্রামের মৃত আলহাজ্ব কাজেম উদ্দিন এর ছেলে চোরাকারবারী ইসমাইল হোসেন (৬৩), কাহালুর উপজেলার বুরইল গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মোঃ আক্কাস আলী (৪২) এবং নন্দীগ্রাম থানার বাঁটদিঘি গ্রামের শ্রী মলিন চন্দ্র’র ছেলে শ্রী বাদল চন্দ্র (৩৪)।

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় জানান, উদ্ধার হওয়া কষ্টি পাথরের আনুমানিক মুল্য ১.৫ কোটি টাকা। গ্রেফতারকৃত চোরাকারবারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদিঘী থানায় সোপর্দ করা হয়েছে । র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com