Ultimate magazine theme for WordPress.

দৌড়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া হাজার কিঃমিঃ জয়ী আরাফাতকে সংবর্ধনা

1,305

নিজস্ব প্রতিবেদক :
টেকনাফ থেকে তেতুঁলিয়া ১০০৪ কিঃমিঃ দৌড়ে রেকর্ড গড়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বামনী উচ্চ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন তরুণ শামসুজ্জামান আরাফাত। সুস্থ বাংলাদেশ গঠনে আরাফাতের অধম্য সাহসী অর্জনকে অভিনন্দন জানাতে রবিবার সকালে বামনী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

দৌড়ে রেকর্ডজয়ী আল্ট্রা রানার শামসুজ্জামান আরাফাতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৭১বাংলা নিউজের সম্পাদক কায়ছার হামিদ পাপ্পুসহ তার সহযোগীরা

রেকর্ডজয়ী এ আল্ট্রা রানারকে অভিনন্দন জানাতে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান এবং আরাফাতে স্কুল বন্ধুরা বিদ্যালয় মিলনায়তনে এসে জড়ো হয়। শুরুতে তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট দিয়ে বরণ করে বামনী উচ্চ বিদ্যালয়, নোয়াখালী টাইমস এবং তার স্কুল সহপাঠীরা। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়, ৭১বাংলা নিউজ, শেখ রাসেল স্কলারশীপ, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ, বিদ্যালয়ের শিক্ষার্থী, আরিফ চত্ত্বর, এসকে ব্লাড ক্লাবসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান।

আরাফাত তার বক্তব্যে বলেন, ‘রান ফর হেলদি বাংলাদেশ’ শ্লোগান নিয়ে দৌড়েছেন টেকনাফ থেকে তেঁতুলিয়া ১০০৪ কিঃমিঃ। সুস্থ্য বাংলাদেশ গড়তে হলে নিজেকে সুস্থ্য রাখতে হবে। আর সুস্থ্য থাকার জন্য কঠোর পরিশ্রম, একাগ্রতা ও ইচ্চাশক্তি প্রয়োজন। প্রতিদিন গড়ে কিছুটা সময় দৌড়ালে শরীর সুস্থ্য থাকবে। তার স্বপ্ন আল্ট্রা ম্যারাথনে বাংলাদেশ হবে জনপ্রিয়।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, অধ্যাবসায় দিয়ে সব কিছুর সাথে লেগে থাকতে হবে। সম্ভাবনা কখনো শেষ হয়ে যায় না। একটা পরীক্ষা খারাপ হয়েছে মানে যে সব শেষ তা না। লক্ষ্য ঠিক রাখতে হবে। ১০০৪ কিঃমিঃ দৌড়ে যেতে অামাকে অনেক প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়েছে। ৭ম দিনে ইঞ্জুরিতে পড়েছি, যমুনা সেতুর উপর দৌড়ার অনুমতি না পেয়ে সাঁতরে নদী পার হয়েছি। লক্ষে অবিচল ছিলাম বলেই সফল হয়েছি।

অনুষ্ঠানে বামনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিপক ভৌমিকের সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বামনী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শাহজামাল সবুজ, নোয়াখালী টাইমস এর নির্বাহী সম্পাদক সোহরাব হোসেন বাবর, রামপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবু নাছের কচি প্রমুখ।

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.