Ultimate magazine theme for WordPress.

ধুনটে পুলিশের অভিযানে আটক-১০ জুয়া খেলার সরঞ্জামসহ টাকা উদ্ধার

243

বগুড়ার ধুনটে ৮জুয়াড়ীসহ ১০জনকে আটক করেছে থানা পুলিশ। জুয়া খেলার আসরে আটককৃতরা হলো উপজেলার পারলক্ষীপুর গ্রামের হযরত আলীর ছেলে সুজন মিয়া (২০) মানিকপোটল গ্রামের মৃত. আব্বাস আলী আকন্দের ছেলে মোখলেজার রহমান (৩৪), মরিচতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে রেজাউল করিম (৩০), নবীর উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৪৫), আজিজুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৫০), মৃত. ইলাম মন্ডলের ছেলে হাসান আলী (৪২)খোকশাবাড়ী গ্রামের শাহাজাহান আলীর ছেলে শামীম হোসেন (৩৭), বড়বিলা গ্রামের জামাত আলীর ছেলে আবু রাসেল (২৫) ও পৃথক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছাতিয়ানী গ্রামের মৃত. কাজী মিয়ার ছেলে আবু সাঈদ (৬৫) এবং কালেরপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ওয়াকিল সরকার (২৫)।

বুধবার দিবাগত রাতে জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের খোকশাবাড়ী গ্রামে অভিযান চালিয়ে থেকে জুয়ার আসর থেকে ৮জনকে আটক করা হয়। এসময় ৬৪০ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। অপর দিকে পৃথক অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ী থেকে ওয়ারেন্টভুক্ত ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।
ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, জয়ার আসর থেকে ৮ জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরের পর ওয়ারেন্টভুক্ত ২ আসামীসহ সকলকে বৃহস্পতিবার দুপুর ১২টায় আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.