Ultimate magazine theme for WordPress.

নন্দীগ্রামে বড় ভাইয়ের জন্ম সনদ দিয়ে,ছোট ভাইয়ের বিবাহ রেজিঃ করেছেন কাজী।

433

 

শেখ ফরিদ উদ্দিন,নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়নে শেখের মারিয়া গ্রামের নুরুল ইসলামের বড় ছেলে মেহেদী হাসান বাপ্পির জন্ম সনদ দিয়ে, ছোট ছেলে সাব্বির আহম্মেদের বিবাহ রেজিঃ করেছেন কাজী।

জানা যায় ,ভাটরা ইউনিয়নের কাজী মাওঃ মোঃ রুহুল আমিন ০৮-০৪-২০২০ইং তারিখে,শশিনগর বড়কোষাশ গ্রামের মজিবর রহমানের কন্যা মুক্তি বেগমের সাথে, শেখের মারিয়া গ্রামের নুরুল ইসলামে ছোট ছেলে সাব্বির আহম্মেদের বিবাহ দিয়েছেন । কিন্তু সাব্বির আহম্মেদের (নাবালক) বয়স না হওয়ায়,তার বড় ভাইয়ের জন্ম সনদ দিয়ে বিবাহ রেজিঃ করেছেন।সাব্বির আহম্মের জন্ম তারিখ ১৫-০৭-২০০২ ইং (জন্ম সনদ অনুযায়ী) এবং মুক্তি বেগমের জন্ম তারিখ ০৭-০৬-১৯৮৫ ইং। এতে প্রমানিত হয় ছেলের চাইতে মিয়ের বয়স বেশি।

এই বিবাহের কন্যা পক্ষের স্বাক্ষী, বড়কোষাশ গজারিয়াপাড়া গ্রামের, ইসমাইল হোসেন সরদারের ছেলে মামুনুর রশিদ ও কুমিড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে তানছেন আলী।ছেলে পক্ষের স্বাক্ষী,কুমিড়া গ্রামের হাফিজার রহমানের ছেলে জোবায়ের হোসেন ও কুমিড়া গ্রামের মৃত খয়বর আলীর ছেলে মহসীন আলী।বিবাহ রেজিঃ এ, বহি নং-০১/২০,পাতা নং-৫১, দেনমোহর ১৫০০০০ টাকা,নগদ ৭০০ টাকা।এবেপারে ছেলের বাবা বলেন,বিবাহ বেপারে আমি কিছু জানিনা।আমার ছেলে নাবালক ,আমার ছেলের সাথে তারা প্রতারনা করেছে ।আমার ছেলের পক্ষের স্বাক্ষীদের আমি চিনি না।তারা আমার কেউ না।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com