Ultimate magazine theme for WordPress.

নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কেবিনেট ও ভিপি নির্বাচন যেন সুষ্ঠু হয় দাবী স্কুল ছাত্র ছাত্রীর

404

শেখ ফরিদ উদ্দিন, নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম( 25 /1/ 2020)ইং রোজ শনিবার নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কেবিনেট ও ভিপি নির্বাচন ,কেবিনেট ও ভিপি নির্বাচন সুষ্ঠু হবে বলে সাংবাদিক জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহি ।

বিদ্যালয়ের কেবিনেট ও ভিপি নির্বাচনকে সামনে রেখে ছাএ ছাত্রীদের মধ্যে যেমন আলন্দ চলছে তেমনি ভয় পাচ্ছে ছাত্র ছাত্রী ও কেবিনেট পদপ্রার্থীরা ।

কেবিনেট ও ভিপি পদপ্রার্থী মোঃ মাসুদ রানার সাথে কথা বললে ,তিনি বলেন নির্বাচন যেন সুষ্ঠু হয় এটাই আমাদের দাবি, ইতিমধ্যে অনেকেই বিশৃংখল করার চেষ্টা করছে, যদি কোন ভিপি ও ক্যাবিনেট পদ প্রার্থীর লোকজন বিশৃংখল করার চেষ্টা করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে ।

ক্যাবিনেট ও ভিপি পদপ্রার্থী শাকিল জানিয়েছেন 2019 সালে নির্বাচন বিশৃংখল ভাবে হয়েছে, এইবার 2020সালের নির্বাচন যেন সুষ্ঠু নির্বাচন হয় সেজন্য প্রশাসন পদক্ষেপ রাখতে হবে বলে আমি মনে করছি ভোটে জয় পরাজয় আছেই কিন্তু অনেক বিশৃংখল করার চেষ্টা করে।

বিদ্যালয়ে অনেক ছাত্র-ছাত্রী সাথে কথা বললে তারা সাংবাদিক কে বলে আমরা ভয় পাচ্ছি গত বছর যেভাবে নির্বাচন হয়েছে এবার যদি এইভাবে হয় তাহলে আমরা নির্বাচনে ভোট দিতে আসব না ।অনেকেই বলছে যে বিশৃংখল যদি সৃষ্টি হয় তাহলে আমরা কিভাবে ভোট দিব আমরা ছাত্র মানুষ আমরা আমাদের কোন কিছু হয়ে গেলে আমাদের জীবনটা নষ্ট হয়ে যাবে যদি প্রশাসন পদক্ষেপ থাকে তাহলে আমরা ভোট দিব আমাদের দাবি এটাই ।

ক্যাবিনেট পদপ্রার্থী মোঃ আলী হাসান জানিয়েছেন আমরা কোন কিছু চাইনা সুষ্ঠু নির্বাচন চায়, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নুরুল ইসলাম জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহি সে তার সহকারীদের নিয়ে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে কেউ যেন কোন বিশৃংখল সৃষ্টি করতে না পারে সেইভাবে দায়িত্ব পালন করবে বলে আমি মনে করছি ।

নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট হাই স্কুল উচ্চ বিদ্যালয়ের নির্বাচন কমিশনার মাহি জানিয়েছেন প্রতি বছরের চেয়ে এবার নির্বাচন সুষ্ঠু হবে বলে আমি মনে করছি আমরা প্রশাসন রাখবো নির্বাচন সুষ্ঠু করব, সহকারি সদস্য মিনাজুল রহমান মিনু’র সাথে কথা বললে তিনি সাংবাদিককে বলেন ক্যাবিনেট ও ভিপি নির্বাচন নিয়ে কে কি বলছে সেটা আমাদের থেকে লাভ নাই আমরা নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কেবিনেট ও ভিপি নির্বাচন সুষ্ঠু উপহার দিব ছাত্র-ছাত্রী ও ক্যাবিনেট প্রার্থীদের কোন ভয় পাওয়ার দরকার নাই । সহকারী নির্বাচন কমিশনার সিহাব উদ্দিন জানান, আমরা আগে থেকেই সচেতনতার পোস্টার লাগাবো কাউকে বিশৃংখল করতে দিবো না বলে আমি মনে করছি ।

নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট হাই স্কুল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুগিরি চন্দ্র রায় সাথে কথা বললে সাংবাদিকদের জানিয়েছেন এবারের নির্বাচনে বাহিরের থেকে কোন লোক প্রবেশ করতে পারবে না বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে নির্বাচন হবে এবং প্রশাসন পদক্ষেপ থাকবে কেউ কোন বিশৃংখল করার চেষ্টা করলে বাইরে থেকে তাদেরকে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Leave A Reply

Your email address will not be published.