Ultimate magazine theme for WordPress.

নীলফামারীর কিশোরগঞ্জে শিয়াল মারার ফাঁদে পড়ে প্রাণ গেল যুবকের!

455

রাশেদুল ইসলাম আপেল, নীলফামারী জেলাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুশা পুষনা গ্রামে এক যুবকের মৃত্যু হয়েছে।

জানা গেছে, সোমবার দিবাগত রাতে ওই এলাকার মৃত আফছার আলীর ছেলে সিরাজুল ইসলাম কাউকে কোন কিছু না জানিয়ে এবং কোন সাইনবোর্ড না লাগিয়ে আঁখ ক্ষেতে শিয়ালের উপদ্রব থামাতে ক্ষেতের বেড়ার চতুর্দিকে বিদ্যুতের তারে সংযোগ দেয়। হঠাৎ ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় হোটেলের ম্যাচিয়ার দক্ষিণ পুষনা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ছয়ফল হোসেন ওরফে কাউয়া (৪০) রাস্তার উপর থেকে আঁখ গাছে হাত দিলে ঘটনাস্থলেই তার মৃত হয়। মঙ্গলবার সকালে এলাকাবাসী তার মৃতদেহ দেখে চিৎকার করলে সিরাজুল ইসলাম বিদ্যুতের সংযোগ বন্ধ করে দেয়। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
সকালে খবর পেয়ে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি সুরাহা করেন। তবে সিরাজুল ইসলাম ঘটনার পর থেকে পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, উভয় পক্ষকে নিয়ে আলোচনার মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়েছে। ক্ষতিগ্রস্থ্য পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হবে এবং ইউনিয়ন পরিষদের মাধ্যমে তার জন্য সুযোগ সুবিধা অব্যাহত থাকবে।কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদের সাথে কথা হলে তিনি বলেন,লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। তবে এখনও কেউ কোন মামলা করার জন্য আসেনি।

Leave A Reply

Your email address will not be published.