Ultimate magazine theme for WordPress.

নোয়াখালীতে সিএনজি-বাস সংঘর্ষে নিহত-২

815

জেলা প্রতিনিধি,

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালীমোজা এলাকার মাইজদী-সুবর্ণচর সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ২সিএনজি যাত্রীর নিহত ও ২জন আহত হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মাইজদী-সুবর্ণচর সড়কের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’এর সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জেলা সুবর্ণচর উপজেলার চর আমানউল্যা ইউনিয়নের চর বজলকরিম গ্রামের কৃষ্ণবন্দুর ছেলে মুক্তিপদ (৫৫)। অপর নিহত ও আহতদের নাম পরিচয় জানায় যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে জেলার সুবর্ণচর উপজেলা থেকে একটি সিএনজি অটোরিকশা ৪জন যাত্রী নিয়ে সোনাপুরের দিকে আসছিল। পথে মাইজদী-সুবর্ণচর সড়কের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকায় মাইজদী থেকে ছেড়ে আসা সুবর্ণ সুপার সার্ভিসের একটি যাত্রী বাহী বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি ধুমড়ে মুঁছড়ে গিয়ে ঘটনাস্থলে দু’জন নিহত হয়। ঘটনায় আরো দুই সিএনজি যাত্রী আহত হয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এম.আর রিয়াদ,কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com