Ultimate magazine theme for WordPress.

পলকের আচরণে মুগ্ধ ওয়ালটন কারখানার কর্মচারীরা

880

ডিজিটাল সেবায় অন্তর্ভুক্ত হলো দেশীয় শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন। গ্রাহকের সঙ্গে সম্পর্ক আরো একধাপ বাড়াতে চালু হলো প্রতিষ্ঠানটির ই-কমার্স সেবা। আর এই সেবার মাধ্যমে এখন থেকে যে কেউ ঘরে বসেই ওয়ালটনের সকল পণ্য ক্রয় করতে পারবেন। এজন্য ওয়ালটনের ওয়েবসাইট (www.waltonbd.com) ভিজিট করে পণ্যের অর্ডার দিতে হবে।

ওয়ালটনের এই সেবার আনুষ্ঠানিক রুপ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের চন্দ্রায় অবস্থিত ওয়ালটনের বৃহৎ কারখানা পরিদর্শন শেষে তিনি এই ই-কমার্স সাইটের উদ্বোধন করেন।

তার আগে তিনি ওয়ালটন কারখানায় প্রবেশ করেই ফ্রিজ, মোটরসাইকেল, টিভি তৈরির প্রতিটি শেড ঘুরে দেখেন এবং সেখানে কতর্ব্যরত সবার সঙ্গে হাস্যোজ্জল মুখ ভঙ্গিতে কথা বলেন। এসময় তিনি অনেকের সঙ্গে সেলফিও তোলেন।

কারখানা পরিদর্শনের সময় পলক কয়েকজন কর্মচারীর কুশলাদি জিজ্ঞেস করায় ওই কর্মচারীরা নিজেদের সৌভাগ্যবান মনে করে তৃপ্তি প্রকাশ করেছেন।

জামিল নামে বয়োবৃদ্ধ এক কর্মচারী তরুণ এই প্রতিমন্ত্রীর আচরণে মুগ্ধ হয়ে তো বলেই বসলেন, তিনি একদিন রাষ্ট্রপতি হবেন।

এসময় শেফালী নামে এক নারী মেকানিকও বললেন, এর আগে এখানে অনেক মন্ত্রী আইসিলো। তাদের যে ভাব, কথায় বলা যায় না। আর এই মন্ত্রী আমাকে সালাম দিসে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক কারখানা পরিদর্শনের সময় ঢাকা থেকে যাওয়া এবং স্থানীয় সাংবাদিকদের আরেকটি গ্রুপকে কারখানার বিভিন্ন পয়েন্ট ঘুরে ঘুরে দেখান ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। এসময় তিনি ওয়ালটনের সফলতার বিভিন্ন দিক তুলে ধরেন সাংবাদিকদের কাছে।

কারখানা পরিদর্শনের পর ই-কমার্স সাইট উদ্বোধন শেষে প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক বলেন, ওয়ালটন এখন জাতীয় গর্বে পরিণত হয়েছে। দেশের মান বাড়িয়ে দিয়েছে এই প্রতিষ্ঠানটি। মানুষের আস্থার পণ্যের নাম এখন ওয়ালটন।
তিনি বলেন, জাপানের কথা চিন্তা করলে তোশিবা, টয়োটা, নিশানের নাম চলে আসে। একইভাবে দক্ষিণ কোরিয়ার কথা চিন্তা করলে স্যামসাং, হুন্দাই, কিয়ার কথা চলে আসে। তেমনি আগামীতে ওয়ালটন দিয়ে বাংলাদেশকে চিনবে বিশ্ব।

এ সময় সরকারি নীতিমালার আওতায় ওয়ালটনকে বেসরকারি হাইটেক পার্ক ঘোষণা দেওয়ার পাশাপাশি হাইটেক পার্কে ওয়ালটনকে বিনিয়োগেরও আহ্বান জানান তিনি।
ই-কমার্স সাইটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম আলম, ওয়ালটনের পরিচালক রেজাউল আলম শামীম ও মঞ্জুরুল ইসলাম অভি, নির্বাহী পরিচালক আবুল বাশার হাওলাদার, অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিমসহ প্রতিষ্ঠানটির আরো অনেক কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com