Ultimate magazine theme for WordPress.

পাটকেলঘাটায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত-১০।

463

শেখ রায়হান হোসেন,পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
পাটকেলঘাটায় যাত্রীবাহী ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়ে বাসটি যাত্রীহস রাস্তা থেকে উল্টে পার্শ্ববর্তী খালে গিয়ে পড়লে বাসের ভেতরে থাকা নারী ও পুরুষ ১০ জন যাত্রী আহত হয়েছে। যার মধ্যে গুরুতর আহত ২ জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ও আহতদের স্থানীয় ক্লিনিলে চিকিৎসা প্রদান করা হয়। রবিবার ১৫ ই ডিসেম্বরে ২০১৯ তারিখ দুপুর আনুমানিক ৩ টার সময় খুলনা সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা মির্জাপুর পুরনো শ্মশানঘাটা নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
আহতরা হলো পাটকেলঘাটা থানাধীন বড়বিলা গ্রামের মোক্তার আলী খান এর পুত্র সুমন খান (২৫), জুজখোলা গ্রামের জাকির হোসেন ও তার স্ত্রী লাবনী বেগম, আমতলাডাঙ্গা গ্রামের ইমন (২৬), সাতক্ষীরা সদর থানাধীন মাহামুদুর গ্রামের মোঃ ইকবালের পুত্র মোশারফ (২৭), দেবহাটা থানার কোমরপুর গ্রামের ইছহাক গাজীর পুত্র আয়ুব হোসেন (৪০), কলারোয়া থানার মির্জাপুর গ্রামের মোঃ সহিদুল ইসলামের কন্যা তন্নি খাতুন (২০), যশোর হামিদপুর গ্রামের নারান ঘোষের স্ত্রী সুমিত্রা রানী ঘোষ (৪০), পিরোজপুর জেলার নাজিরপুর থানার চৌটমল গ্রামের ইয়াকুব আলী শেখের পুত্র আঃ বাসার (৫০), খুলনা জেলার বাগেরহাট থানার তেলিগাতী গ্রামের আলতাফ শেখের পুত্র পলাশ শেখ (৩০)।
সরেজমিনে গিয়ে একাধিক প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ঐ স্থানে এসে পৌছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুত গতি সম্পন্ন একটি ট্রাক উক্ত বাসের সামনে ধাক্কা দিলে বাস উল্টে গিয়ে হমাসড়কের পাশে খালে পড়ে। ট্রাকটি সুযোগ বুঝে খুলনার দিকে পালিয়ে যায়। এ এসময় একাধিক যাত্রীরা আহত হয়েছে। খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ ঘটবা স্থলে এসে পৌছালে পুলিশের সহযোগিতায় আহতদের স্থানিয় ক্লিনিকে চিকিৎসা দেওয়ার ব্যাবস্থা করা হয় ও গুরুতর আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।
পাটকেলঘাটা থানাত ওসি কাজী ওয়াহিদুল মুর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদেত আমরা স্থানিয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার ব্যাবস্থা করে গুরুতর আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, এই দুর্ঘটনায় কোন নিহতের খবর পাওয়া যায়নি। উল্টে যাওয়া বাসটির রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো-জ-১৪-১৪০৬।

Leave A Reply

Your email address will not be published.