Ultimate magazine theme for WordPress.

‘পার্লামেন্টারিয়ান হিসেবে তিনিই নাম্বার ওয়ান’-ওবায়দুল কাদের

518

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাংসদ সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে তার জীবন ও কর্মের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দলটির সাধারণ সম্পাদক,  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- ‘বলার ভাষা হারিয়ে ফেলেছি। তিনি আমাদের রাজনৈতিক ইতিহাসে এক বর্ণাঢ্য ব্যক্তিত্ব। পার্লামেন্টারিয়ান হিসেবে তিনি নাম্বার ওয়ান ছিলেন বলে আমার মনে হয়। তার মৃত্যুতে বিরাট শূন্যতা তৈরি হয়েছে। এটা সহজে পূরণ হবে—তা মনে করার কারণ নেই।

রোববার ভোর ৪টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মারা যান সুরঞ্জিত সেনগুপ্ত। হাসপাতালে তার মরদেহ দেখে সকাল ৭টার দিকে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন- প্রবীণ এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও জানান, সোমবার বেলা ১১টায় সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ তার নিজ জেলা সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে। এ দিন দুপুর ১টায় তার নির্বাচনী এলাকা শাল্লা এবং বিকেল ৩টায় দিরাই উপজেলায় সাধারণ মানুষ তাদের নেতার প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন। দিরাইয়ে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুরঞ্জিত সেনগুপ্তের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এ কর্মসূচি নির্ধারণ করা হয়েছে বলেও জানিয়েছেন ওবায়দুল কাদের।

 

 

কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.